×

খেলা

বিরাট-আনুশকাকে নিয়ে ভুল তথ্য, ক্ষমা চাইলেন ডি ভিলিয়ার্স

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৫৬ এএম

বিরাট-আনুশকাকে নিয়ে ভুল তথ্য, ক্ষমা চাইলেন ডি ভিলিয়ার্স

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মাকে নিয়ে ভুল তথ্য ছড়ানোর পর ক্ষমা চেয়েছেন প্রোটিয়া ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স। ভারতীয় সংবাদমাধ্যম দৈনিক ভাস্কারকে দেয়া এক সাক্ষাৎকারে নিজের ভুল স্বীকার করেছেন ডি ভিলিয়ার্স।

সম্প্রতি গুঞ্জন ওঠে কোহলি-আনুশকা দম্পতির কোল জুড়ে আসতে যাচ্ছে আরো এক সন্তান। এই গুঞ্জনের পালে হাওয়া দিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার উইকেট কিপার ব্যাটার ভিলিয়ার্স। একইসঙ্গে জানিয়েছিলেন, এই কারণেই ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট দলে খেলছেন না ভিরাট। এমন সংবাদে ভক্তরাও ছিল বেশ উচ্ছ্বসিত। 

এরমাঝে হঠাৎ করেই জানা গেলো এই তথ্যগুলো সম্পূর্ণ মিথ্যা। সংবাদমাধ্যমে দেয়া ওই সাক্ষাৎকারে এ কথাই বলেছেন খোদ ডি ভিলিয়ার্স। তিনি বলেন, সবকিছুর আগে পরিবার। এরপর ক্রিকেট। যেটা আমি আগেও বলেছি। 

আরো পড়ুন: আবারো মা হচ্ছেন আনুশকা শর্মা!

পাশাপাশি এটাও বলছি, ইউটিউব চ্যানেলের ওই বক্তব্যে বড় ভুল করেছি আমি। বিরাটকে নিয়ে দেয়া সেই তথ্য ছিল পুরোপুরি ভুল, সেগুলো একদমই সত্য নয়। পারিবারিক প্রয়োজনে জাতীয় দলের দায়িত্ব থেকে বিরতি নেয়ার সবটুকু অধিকার বিরাটের আছে। তার পরিবারের জন্য যা জরুরি, সেটিই সবকিছুর ওপরে প্রাধান্য পাবে। 

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে মাঠে নামার জন্য দলের সঙ্গে হায়দরাবাদে গিয়েছিলেন কোহলি। তবে সিরিজ শুরুর দুই দিন আগে ব্যক্তিগত কারণে ছুটি নেন তিনি। 

এরপর দ্বিতীয় টেস্ট শেষে ভারতীয় সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়, পরের দুই টেস্টেও থাকছেন না অভিজ্ঞ এই ব্যাটার। এমনকি শেষ টেস্টেও তাকে পাওয়ার সম্ভাবনা একদমই ক্ষীণ।

ভিলিয়ার্স বলেন, তার বিরতি নেয়ার কারণ যেটাই হোক না কেন, আশা করি সে শক্তভাবে ঘুরে দাঁড়াবে। একইসঙ্গে আরো ভালোভাবে ফিরে আসবে। কেউ জানে না, কোহলির পরিবারে কী হচ্ছে। আমি শুধু তাকে শুভ কামনাই জানাতে পারি।

এরপরেই ডি-ভিলিয়ার্স বলেন, ভিরাটের সঙ্গে তিনি কথা বলছিলেন। তখনই জানতে পারেন আনুশকা দ্বিতীয় বার মা হতে চলেছে। তাই এইসময় ওর পাশে থাকা বিরাটের কর্তব্য। তবে সেই তথ্য প্রকাশ করে এখন দুঃখ প্রকাশ করেছেন। 

উল্লেখ্য, ২০১৭ সালের ডিসেম্বরে ভারতের দুই তারকা কোহলি ও আনুশকা বিয়ে করেছেন। ২০২১ সালের ১১ জানুয়ারি তাদের প্রথম সন্তান ভামিকার জন্ম হয়। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App