×

খেলা

ইনজুরি থেকে ফিরে হারের মুখ দেখলো রোনালদো

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৩৭ এএম

ইনজুরি থেকে ফিরে হারের মুখ দেখলো রোনালদো

ইনজুরির কারণে লিওনেল মেসির ইন্টার মিয়ামির বিপক্ষে খেলতে পারেননি আল নাসরের তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে ১ ফেব্রুয়ারির সেই ম্যাচে রোনালদো না খেললেও মেসির মিয়ামিকে আল নাসর উড়িয়ে দিয়েছে ৬-০ গোলে। আর এবার ইনজুরি কাটিয়ে দলে ফিরলেন রোনালদো।

তবে বড় ধকল কাটিয়ে ফেরার দিনকে রঙ্গিন করতে পারলেন না রোনালদো। পর্তুগিজ তারকার ফেরার দিনে সৌদি প্রো লিগের ক্লাব-ফ্রেন্ডলি খেলায় আল হিলালের কাছে ২-০ গোলে হেরে গেছে আল নাসর।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাতে রিয়াদের কিংডম অ্যারেনায় ম্যাচের পুরো সময় ধরেই খেলেছিলেন রোনালদো। তবে আল হিলালের বিপক্ষে তার সকল চেষ্টাই এদিন ব্যর্থ হয়েছে।

অপরদিকে আল হিলালের হয়ে গোল করেছেন সার্বিয়ান মিডফিল্ডার সার্গেই মিলিনভিক সাভিক। ম্যাচের ১৭ মিনিটে গোল করেন তিনি। ৩০ মিনিটে গোল করে ব্যবধান ২-০ করেন সৌদি আরব তারকা সালেম আল ডাওসারি।

আরো পড়ুন: মেসি নিয়েও জাপানি ক্লাবের কাছে হার মায়ামির

চোট কাটিয়ে চলতি সপ্তাহে অনুশীলনে ফিরেছিলেন রোনালদো। পরে অধিনায়ক হিসেবে দলের দায়িত্ব নিয়েছিলেন সদ্য ৩৯ বছরে পা দেওয়া সাবেক রিয়াল মাদ্রিদ তারকা। এই ম্যাচের আগে সর্বশেষ রোনালদো দলে খেলেছেন ৩০ ডিসেম্বর। সেই ম্যাচে আল তাওয়ানের বিপক্ষে তার দল জিতেছে ৪-১ গোলে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App