×

খেলা

ধনীর স্ত্রীকে নিয়ে ডাকেটের সেই টুইট ভাইরাল

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০১ এএম

ধনীর স্ত্রীকে নিয়ে ডাকেটের সেই টুইট ভাইরাল

এই মুহূর্তে ভারত সফরে রয়েছে ইংল্যান্ড দল। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ভারতে গেছেন তারা। ইতিমধ্যেই দুটি টেস্ট খেলা হয়ে গেছে। হায়দরাবাদে প্রথম টেস্টে ২৮ রানে জিতে সিরিজে লিড নেয় ইংল্যান্ড দল। বিশাখাপত্তনমে দ্বিতীয় টেস্টে ১০৬ রানে জিতে সিরিজে কামব্যাক করেছে ভারতীয় দল। সিরিজের তৃতীয় টেস্ট শুরু হবে ১৫ ফেব্রুয়ারি থেকে। আর তার আগে গোটা ইংল্যান্ড দল ফের একবার ফিরে গেছে আবুধাবিতে। 

প্রসঙ্গত, সেখানেই ভারত সফরের প্রস্তুতি সেরেছে তারা। দলের সঙ্গে একসঙ্গে আবুধাবি পাড়ি জমিয়েছেন ওপেনার বেন ডাকেটও। সম্প্রতি তিনি ফের একবার উঠে এসেছেন খবরের শিরোনামে। তবে এবার শিরোনামে উঠে আসা কিন্তু সম্পূর্ণ অক্রিকেটীয় কারণে। প্রাক্তন ভারত অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনির স্ত্রীকে নিয়ে বেশ কয়েকবছর আগে করা তার একটি খারাপ ইঙ্গিতপূর্ণ টুইট ভাইরাল হয়েছে। আর তার ফলেই খবরের শিরোনামে উঠে এসেছেন তিনি।  ডাকেট অতীতে একাধিকবার বিতর্কিত মন্তব্য করেছেন। ২০১৩ সালে সেইরকম একটা কাজ তিনি করেছিলেন। তিনি মাহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী ধোনিকে উদ্দেশ্য করে আপত্তিকর, ইঙ্গিতবাহী একটি টুইট করেছিলেন, যা বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। খবর: হিন্দুস্তান টাইমস। 

কি ছিল সেই টুইটে? কি লিখেছিলেন বা লেখার উদ্দেশ্য ছিল? ২০১৩ সালে একটি টুইট করেন সাক্ষীকে নিয়ে। যেখানে তিনি লেখেন, ‘ধোনির গার্লফ্রেন্ড/ওয়াইফ ইজ টপ ড্রয়ার।' অর্থাৎ যার মানে দাঁড়ায়, ধোনির গার্লফ্রেন্ড/স্ত্রী সেরা। তিনি কীভেবে তখন এই মন্তব্য করেছিলেন তা অবশ্য জানা সম্ভব হয়নি। তার এই মন্তব্যকে ভালোভাবে নেননি ভারতীয় ক্রিকেটের সমর্থকরা। তাদের মনে হয়েছে এই টুইটে কু-ইঙ্গিত দেয়া হয়েছে ডাকেটের তরফে।

এরফলে স্বাভাবিকভাবেই ডাকেটের কার্যত মুন্ডপাতও করা হয়েছে ভারতীয় ক্রিকেট সমর্থকদের তরফে। বিষয়টি নিয়ে এখনো পর্যন্ত কোনো মন্তব্য করেননি ডাকেট। বিশাখাপত্তনমে দ্বিতীয় ম্যাচে হারের পর বেন ডাকেটের এই টুইটটি ফের ভাইরাল হয়েছে। বেন ডাকেটের মানসিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন সমর্থকরা।  

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App