×

খেলা

রিয়ালকে রুখে দিল অ্যাতলেটিকো

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৪০ এএম

রিয়ালকে রুখে দিল অ্যাতলেটিকো

ম্যাচটি জয়ের পথেই ছিল রিয়াল মাদ্রিদ। তবে নির্ধারিত সময় পার হওয়ার পর, যোগ করা সময়ে গোল করে ড্রয়ের উল্লাসে মাতে অ্যাতলেটিকো মাদ্রিদ। শেষ মুহূর্তে রিয়াল মাদ্রিদের রক্ষণে চিড় ধরিয়ে ম্যাচের আলোটাই কেড়ে নিয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ। কদিন আগে কোপা দেল রে'তে নগর প্রতিন্দ্বন্দ্বীদের বিদায় করে তারা। সেই হারের প্রতিশোধ নেয়ার দোরগড়ায় ছিল রিয়াল। কিন্তু লম্বা সময় এগিয়ে থাকার পরও শেষ দিকে এসে বদলে গেল দৃশ্যপট।

সান্তিয়াগো বের্নাব্যু স্টেডিয়ামে রিয়ালকে ১-১ গোলে রুখে দিয়েছে অ্যাতলেটিকো। ম্যাচের ২০তম মিনিটে ব্রাহিম দিয়াসের গোলে এগিয়ে যায় রিয়াল। বাঁ প্রান্ত দিয়ে ডি বক্সে দুজন ডিফেন্ডারকে কাটিয়ে চোখধাঁধানো শটে গোলরক্ষককে পরাস্ত করেন দিয়াস। তার উদযাপন দেখে মনে হচ্ছিল, এ আর এমন কী! 

দ্বিতীয় গোল পাওয়ার জন্য অনেক চেষ্টাই করেছে রিয়াল। কিন্তু একটা সুযোগও কাজে লাগাতে পারেননি। তবে লিড ধরে রাখার মতো স্বাচ্ছন্দ্যেই খেলছিল স্বাগতিকরা। বিরতির পর আতলেতিকো সমতায় ফিরলেও ভিএআরে বাতিল হয় সেই গোল। অবশেষে দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের শেষ মিনিটে গোলের দেখা পায় নগর প্রতিদ্বন্দ্বীরা। মেমফিস ডিপায়ের ক্রস থেকে দারুণ হেডে জাল খুঁজে নেন মার্কোস লরেন্তে।

এতে দুই পয়েন্ট হারানোর হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় রিয়ালকে। ২৩ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে যদিও শীর্ষে আছে তারা। তবে পরের ম্যাচেই দুই পয়েন্ট কম নিয়ে টেবিলের দুইয়ে থাকা জিরোনার মুখোমুখি হবে কার্লো আনচেলত্তির দল। এদিকে, সমান ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে চারে আছে অ্যাতলেটিকো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App