×

খেলা

অবসরে যাচ্ছেন সাকিব?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:৫৬ পিএম

অবসরে যাচ্ছেন সাকিব?

‘আগের মতো ফিট না হতে পারলে ছেড়ে দেবেন ক্রিকেট’- দিন দুয়েক আগে এমনই মন্তব্য করেছিলেন কোচ মোহাম্মদ সালাউদ্দিন। গেল ওয়ানডে বিশ্বকাপ থেকেই চোখের সমস্যা নিয়ে বেশ ভুগছেন টাইগার অলরাউন্ডার। কয়েক দেশে ডাক্তার দেখিয়েও কিছুতেই যেন কিছু হচ্ছে না। চোখের সমস্যার প্রভাব পড়ছে তার ব্যাটিংয়ে। চলতি বিপিএলে একদমই রান পাচ্ছেন না। সর্বশেষ ম্যাচে শনিবার (৩জানুয়ারি) সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষেও গোল্ডেন ডাক খেয়েছেন। 

শনিবার ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে রংপুর রাইডার্সের প্রতিনিধি হয়ে এসেছিলেন সাকিব। স্বাভাবিকভাবেই অবসর নিয়ে প্রশ্ন ছুড়ে দেয়া হয় তারকা এই অলরাউন্ডারকে। জবাবে তিনি জানালেন, এখনই অবসরের কোনো ভাবনাই নেই।

সাকিব বলেন, সবাই চেষ্টা করছে সাহায্য করার। যাতে করে আমি যে সমস্যা ফেস করছি, উতরে যেতে পারি। আমার এখন পর্যন্ত কোনো ভাবনা নেই। চেষ্টা করছি, আগে চেষ্টা শেষ করেন। পরেরটা পরে ভাবব।

নিজের ফর্মে ফিরতে চেষ্টারও কোনো কমতি রাখছেন না সাকিব। দ্বাদশ জাতীয় নির্বাচনে এমপি নির্বাচিত হওয়ার পরদিনই মিরপুরে অনুশীলন শুরু করে দিয়েছিলেন। রংপুর রাইডার্সের এই আইকন ক্রিকেটার অনুশীলনেও ঘাম ঝরাচ্ছেন। বিপিএলে নিজেকে আরও বাজিয়ে দেখতে চান তিনি। বলেন, এটা আসলে সময়ই বলে দেবে। টুর্নামেন্ট এখনো আছে। দেখি অবস্থা কী দাঁড়ায়। এরপর অফিসিয়ালদের সঙ্গে কথা হবে, এরপর সিদ্ধান্ত আসবে।

সবাই চেষ্টা করছে সাহায্য করার। যাতে করে আমি যে সমস্যা ফেস করছি, উতরে যেতে পারি। আমার এখন পর্যন্ত কোনো ভাবনা নেই। চেষ্টা করছি, আগে চেষ্টা শেষ করেন। পরেরটা পরে ভাবব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App