×

খেলা

ছেলের দাবি

ম্যারাডোনাকে খুন করা হয়েছে!

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২৪, ০৮:২১ পিএম

ম্যারাডোনাকে খুন করা হয়েছে!

২০২০ সালে প্রয়াত হয়েছেন দিয়েগো ম্যারাডোনা। এত দিন পরে তার ছেলের দাবি খুন করা হয়েছে দিয়েগোকে। কে খুন করেছেন তাও জানেন বলে জানিয়েছেন তিনি।

স্বাভাবিক কারণেই তার মৃত্যু হয়েছে বলে তখন জানিয়েছিলেন তার চিকিৎসক। তবে এতদিন পর খুনের অভিযোগ তুলেছেন তার ছেলে। খবর আল জাজিরার।

তিনি অভিযোগ করে বলেন, সেই সময় ম্যারাডোনার চিকিৎসা করা চিকিৎসক, নার্স ও অন্য স্বাস্থ্য কর্মীদের বিরুদ্ধে খুনের তদন্ত চলছে। ৮ জনের বিরুদ্ধে খুনের অভিযোগ করা হয়েছে। যদিও ম্যারাডোনার ময়নাতদন্তের রিপোর্ট বলছে যে স্বাভাবিক কারণেই মৃত্যু হয়েছে তার।

ম্যারাডোনার ছেলে জানিয়েছেন, ‘বাবার খুনিদের বিরুদ্ধে লড়াই করবেন তিনি। তদন্ত চলছে এবং আর্জেন্টিনার বিচারব্যবস্থার উপর আমাদের আস্থা আছে। ওরা আমার বাবাকে খুন করেছে। খুনির নাম বলা আমার কাজ নয়। কিন্তু আমি জানি কে খুন করেছে। দোষীর শাস্তি না হওয়া পর্যন্ত আমি লড়ব।’

আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তী ম্যারাডোনা বেঁচে থাকার সময় বার বার বিতর্কে জড়িয়েছেন। কখনো নিজের ব্যক্তিগত জীবনের জন্য, আবার কখনো মাদক সেবনের জন্য খবরের শিরোনাম হয়েছেন ১৯৮৬ সালে বিশ্বকাপজয়ী এই ফুটবলার। এবার তার মৃত্যু নিয়েও শুরু হয়েছে বিতর্ক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App