×

খেলা

মুম্বাই ইন্ডিয়ান্স থেকে কি বাদ পড়লেন রোহিত?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৪, ০৯:৩৩ এএম

মুম্বাই ইন্ডিয়ান্স থেকে কি বাদ পড়লেন রোহিত?

রোহিত শর্মার সঙ্গে সম্পর্ক কি আরও খারাপ হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সের? সম্প্রতি মুম্বাইয়ের একটি পোস্টে তারই ইঙ্গিত পাওয়া গেল। চলতি মৌসুমে রোহিতকে নেতৃত্ব থেকে সরিয়ে দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। এবার তাদের পোস্ট করা ছবি থেকেই বাদ পড়লেন পাঁচ বারের আইপিএল জয়ী অধিনায়ক।

শুক্রবার (১৩ জানুয়ারি) ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্টের দল ঘোষণা করেছে বিসিসিআই। সেই দল ঘোষণার পরে সমাজমাধ্যমে একটি পোস্ট দিয়েছে মুম্বাই। পোস্টে তিন জন ক্রিকেটারকে রাখা হয়েছে ছবিতে। তারা হলেন লোকেশ রাহুল, যশপ্রীত বুমরা ও শ্রেয়াস আইয়ার। তাদের মধ্যে একমাত্র বুমরা মুম্বাইয়ে খেলেন। রাহুল লাখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক। শ্রেয়স কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক। অথচ ভারতীয় দলের অধিনায়ক রোহিতকেই সেই ছবি থেকে বাদ দেয়া হয়েছে।


এই পোস্টের পরেই জল্পনা শুরু হয়েছে। অনেকে প্রশ্ন করেছেন, কোনও দলের ছবিতে সাধারণত অধিনায়ক থাকেন। রোহিত আবার শুধু ভারতের নন, মুম্বাইকেও দীর্ঘ দিন নেতৃত্ব দিয়েছেন। পাঁচ বার চ্যাম্পিয়ন করেছেন। সেই রোহিতকে বাদ রেখে কি মুম্বাই বুঝিয়ে দিল যে রোহিত-যুগ অতীত? প্রশ্ন উঠছে।

চলতি আইপিএলের নিলামের আগে নাটকীয় ভাবে হার্দিক পাণ্ড্যকে দলে নিয়েছিল মুম্বাই। গুজরাত থেকে হার্দিককে কিনেছিল তারা। তখনই ইঙ্গিত পাওয়া গিয়েছিল। নিলামের পরে মুম্বাই জানিয়ে দেয় যে হার্দিক রোহিতের জায়গায় মুম্বাইয়ের অধিনায়ক হচ্ছেন। তখনই মুম্বাইয়ের এই সিদ্ধান্তের সমালোচনা করেছিলেন অনেকে। সেই বিতর্ক আরও বাড়ল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App