×

খেলা

এমবাপ্পেকে ধরে রাখতে চায় পিএসজি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২৪, ১২:০৫ পিএম

এমবাপ্পেকে ধরে রাখতে চায় পিএসজি

এবার এমবাপ্পেকে ধরে রাখতে চায় পিএসজি। জানিয়েছে ক্লাবটির সভাপতি নাসের আল খেলাইফি। মঙ্গলবার (৯ জানুয়ারি) এ কথা বলেছেন তিনি।

আগামী জুনে পিএসজির সঙ্গে এমবাপ্পের চুক্তির মেয়াদ শেষ হবার কথা রয়েছে। ফলে নতুন যে কোনো ক্লাবে যোগ দিতে এমবাপ্পের এখন আর কোনো বাধা নেই। ফরাসি রেডিও আরএমসিকে দেয়া এক সাক্ষাৎকারে পিএসজি সভাপতি এ কথা জানান। তবে এমবাপ্পে যেন পিএসজিতে থেকে যায় সেটিও চান তিনি। খবর এএফপির।

এদিকে এমবাপ্পের সঙ্গে রিয়াল মাদ্রিদকে জড়িয়ে দলবদলের বাজারে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। ১৪ বারের ইউরোপ চ্যাম্পিয়ন স্প্যানিশ ক্লাবটির এমবাপ্পের প্রতি আগ্রহও নতুন কিছু না।

খেলাইফি বলেছেন, ‘বিশ্বের সেরা অনুশীলন সেন্টার সে এখানে (পিএসজি) পাচ্ছে। আছেন বিশ্বের সেরা কোচও (লুইস এনরিকে)। প্রতিবছরই সে চ্যাম্পিয়নস লিগে খেলার নিশ্চয়তা পাচ্ছে। আমরা অন্তত শেষ ষোলো, কোয়ার্টার ফাইনাল, এমনকি সেমিফাইনাল ও ফাইনালেও উঠেছি। অর্থাৎ বড় ক্লাবগুলোর পাশাপাশিই আছি আমরা।’

তবে এমবাপ্পে পিএসজিতে থাকবেন কি না, সে প্রশ্নটা টাকার নয় বলেও দাবি করেছেন নাসের আল খেলাইফি। পিএসজি সভাপতি অনুরোধ করেছেন, ‘সামনে অনেক গুরুত্বপূর্ণ ম্যাচ আছে আমাদের। আমি অনুরোধ করব, কিলিয়ানকে নিয়ে হইচই করবেন না, তাকে একা থাকতে দিন।’ 

পিএসজির হয়ে এমবাপ্পে এই মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৪ গোল করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App