×

খেলা

স্কুলের প্রেমিকাকেই বিয়ে করলেন সাদিও মানে

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০২৪, ০৪:৫২ পিএম

স্কুলের প্রেমিকাকেই বিয়ে করলেন সাদিও মানে

স্ত্রীর সাথে সাদিও মানে

সৌদি ক্লাব আল নাসরে যোগ দিয়ে ক্রিশ্চিয়ানো রোনালদোর সতীর্থ হয়েছেন আগেই। দুজনের দুর্দান্ত বোঝাপড়ায় ভালোভাবেই এগিয়ে যাচ্ছে আল নাসর। এবার জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন সেনেগালের এই তারকা ফুটবলার। দীর্ঘদিন প্রেমের পর অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

সেনেগালের এই ফরোয়ার্ড বরাবরই নিজেকে আড়াল রাখতে চান সামাজিক যোগাযোগমাধ্যম ও মিডিয়া থেকে। বিয়ের ক্ষেত্রেও একই কাজ করেছেন তিনি। গোপনে বিয়ের কাজ সারলেও সামাজিক যোগাযোগমাধ্যমে তা ছড়িয়ে পড়েছে। তার স্ত্রীর বেশ কয়েকটি ছবিও। খবর পুলসি স্পোর্টসের।

 সাদিও মানের স্ত্রী আয়শা টাম্বা

প্রতিবেদনটিতে বলা হয়েছে, সেনেগালে ডাকার শহরের কেউর মাসারে মানের বিবাহ অনুষ্ঠান হবে এবং তার স্ত্রীর নাম আয়শা টাম্বা। মানের স্ত্রীও কাসামানসার বাসিন্দা। আল নাসর ফরোয়ার্ডের মতোই মাডিনগে ভাষায় কথা বলেন তার স্ত্রী। কিশোর বয়সে তাদের প্রেমের শুরু। স্কুলে থাকাকালীন আয়শার যত্ন নেয়ার পাশাপাশি পড়াশোনার খরচ বহন করতেন মানে, বিষয়টি আগেই পরিস্কার করেন তিনি।

কয়েকদিন আগেই নিজের এলাকা বাম্বলিতে একটি স্টেডিয়াম উদ্বোধন করে প্রশংসা কুড়িয়েছেন মানে। এবার খবরের শিরোনাম হলেন আরও একবার। দীর্ঘদিন প্রেমের পর অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এই উেইঙ্গার।

প্রেম করলেও মানে নিজের ব্যক্তিগত তথ্য সবসময় মিডিয়া থেকে গোপন রাখতেন। আর এ কারণেই হয়তো তার বিয়েকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগমাধ্যমে এতো আগ্রহ দেখা যাচ্ছে ভক্তদের। 

জানা গেছে, আয়শা সেনেগালের সম্ভ্রান্ত একটি পরিবারের মেয়ে এবং সামাজিক যোগাযোগমাধ্যমে নেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App