×

খেলা

করোনায় এসি মিলান জ্বলে উঠেছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুলাই ২০২০, ১১:১৪ এএম

করোনায় এসি মিলান জ্বলে উঠেছে

জয়ের আনন্দে মাতোয়ারা এসি মিলানের খেলোয়াড়রা। ছবি: ইন্টারনেট

সিরি আর এই মৌসুমে প্রথমদিকে বেশ ধুঁকছিল এসি মিলান। এমনকি নিজেদের প্রায় ৮০ বছরের ইতিহাসে একবার সবচেয়ে বাজে পারফরমেন্সের রেকর্ডও গড়েছিল তারা। তবে করোনার বন্ধ যেন প্রাণ ফিরিয়ে দিয়েছে এসি মিলানকে। করোনার মধ্যে খেলতে নেমে হঠাৎ জ্বলে উঠেছে। এই সময়ের মধ্যে তারা বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাসকে পর্যন্ত ৪-২ গোলের ব্যবধানে হারিয়েছে। আর নিজেদের এই পারফরমেন্স অব্যাহত রেখেছে এখন পর্যন্ত।

১৮ জুলাই এসি মিলান খেলতে নামে বোলোগনার বিপক্ষে। আর এই ম্যাচটিতে বোলোগনাকে নিজেদের ঘরের মাঠে ৫-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে এসি মিলান। এই মৌসুমে এটিই তাদের সবচেয়ে বড় জয়। ম্যাচটিতে এসি মিলানের হয়ে গোল করেন অ্যালেক্সিস সায়েলেমেকার্স, হাকান কালহানগলু, ইসমাইল বেনাকার, আন্তে রেবিক ও ডেভিড সালাবিরা। অপরদিকে বোলোগনার হয়ে একমাত্র গোলটি করেন তাকেহিরো তমিয়াসু।

এই ম্যাচে জয়ের মাধ্যমে বর্তমানে সিরি আর পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে উঠে এসেছে এসি মিলান। আর এর মাধ্যমে আগামী মৌসুমে উয়েফা ইউরোপা লিগের খেলার সুযোগ তৈরি করেছে তারা। এই মৌসুমে তাদের ম্যাচ বাকি আছে আরো ৪টি। যদি এই ৪টিতেও তারা তাদের বর্তমান পারফরমেন্স ধরে রাখতে পারে তাহলে ইউরোপা লিগে খেলতে পারবে তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App