×

খেলা

আইসোলেশনে উইন্ডিজ কোচ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুন ২০২০, ০৫:১৭ পিএম

আইসোলেশনে উইন্ডিজ কোচ

ফিল সিমনস।

করোনা ভাইরাসের কারনে সবধরনের ক্রিকেট বন্ধ ছিল। তবে আইসিসির স্বাস্থ্যবিধি মেনে ৮ জুলাই ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টেস্ট ম্যাচ দিয়ে আন্তর্জাতিক পর্যায়ে মাঠে ফিরবে ক্রিকেট। তাই করোনা ভাইরাসের কারণে একমাস আগেই ইংল্যান্ড পৌঁছে গেছে ওয়েস্ট ইন্ডিজ। সেখানে পৌঁছেই ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেনটাইনে থাকার পর অনুশীলনের অনুমতি পায় জেসন হোল্ডার বাহিনী। কিন্তু এত কিছুর পরেও সেলফ আইসোলেশনে যেতে হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ কোচ ফিল সিমনসকে।

শুক্রবার (২৬ জুন) শেষকৃত্যে অংশগ্রহণ করেছিলেন ক্যারিবিয়ান কোচ। আর তাই তো তাকে পুনরায় যেতে হচ্ছে আইসোলেশনে। সেখান থেকে ফিরলেই দুই দফায় কোভিড-১৯ পরীক্ষা করা হবে। এরপর সবুজ সংকেত মিললেই আবারও দলের সঙ্গে যুক্ত হতে পারবেন তিনি। সিমনস না থাকায় ম্যাচ সামলানোর দায়িত্ব দেয়া হয়েছে সহকারী কোচ রডি ইষ্টউইক, রেয়ন গ্রিফিথ এবং ব্যাটিং কোচ ফ্লয়েড রেইফারেরকে।

কোচ আইসোলেশনে থাকলেও প্রস্তুতিতে কোনো প্রভাব বা ঘাটতি থাকবে না বলে মনে করছেন ক্যারিবীয় পেসার আলাজরি জোসেপ। এ বিষয়ে তিনি বলেন, 'আমাদের প্রস্তুতি কোনো প্রভাব ফেলবে না। আমরা আমাদের কাজ সম্পর্কে জানি। আমরা জানি কীভাবে আমাদের প্রস্তুতি নিতে হবে। এছাড়াও আমাদের অনেক বড় কোচিং স্টাফ আছে এবং তারা অনেক সমর্থন দেয় আমাদের। তাই আমার মনে হয় না এই ব্যাপারটিতে খুব বড় প্রভাব বিস্তার করবে।'

সোমবার (২৯ জুন) ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু শিষ্যদের প্রস্তুতি ম্যাচটি সামনে থেকে দেখতে পারবেন না ক্যারিবিয়ান কোচ সিমনস।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App