×

খেলা

জেমি ডে-র সঙ্গে চুক্তি বাড়ালো বাফুফে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জুন ২০২০, ০৮:০৩ পিএম

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের প্রধান কোচ জেমি ডের সঙ্গে আরো ২ বছরের চুক্তি করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ মঙ্গলবার (১৬ জুন) এক ভিডিও বার্তায় এই খবরটি নিশ্চিত করেন।

আবু নাঈম সোহা জানান, ‘এই চলতি ২০২০ সালের আগস্ট মাস থেকে ২০২২ সালের আগস্ট মাস পর্যন্ত জাতীয় দলের সঙ্গে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জেমি। আর বাফুফে চুক্তির সকল কাজ সম্পন্ন করেছে এবং ভার্চুয়ালি জেমি ডে চুক্তিপত্রে স্বাক্ষরও করেছেন।’

এদিকে সর্বপ্রথম ২০১৮ সালে বাংলাদেশের সঙ্গে ২ বছরের চুক্তি করেন জেমি। আর এ বছর তার সেই চুক্তির মেয়াদ শেষ হয়। এখন জাতীয় দলের সঙ্গে আরো দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হলেন তিনি। ফলে চুক্তি অনুযায়ী এই ইংলিশ ম্যানের কাছ থেকে মোট ৪ বছরের সার্ভিস পেতে যাচ্ছে জামাল ভূঁইয়ারা।

আবু নাঈম সোহাগ জেমি ডের চুক্তির খবরটি জানানোর পর বাফুফের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে প্রকাশিত করা হয় কোচ জেমি ডের একটি ভিডিও সাক্ষাতকার। আর সেই সাক্ষাতকারটিতে জেমি ডে জানান বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড়দের সঙ্গে আবারো কাজ করার সুযোগ পেয়ে তিনি বেশ উচ্ছস্বিত।

এ ব্যাপারে জেমি ডে বলেন, ‘সকলকে জানাচ্ছি বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে প্রধান কোচ হিসেবে আমি আরো ২ বছর কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছি। আমি জাতীয় দলের খেলোয়াড়দের সঙ্গে ফের কাজ করার সুযোগ পেয়ে বেশ উচ্ছস্বিত। এখন সামনের দিনগুলোতে আরো ভালো করার ব্যাপারে আশাবাদী। অক্টোবর ও নভেম্বরে আমাদের ৪টি কঠিন ম্যাচ আছে (বিশ্বকাপ ও এশিয়া কাপ বাঁছাই)। এখন এগুলো নিয়ে ভাবছি। আর সত্যি বলতে ছেলেদের নিয়ে জাতীয় দলের ক্যাম্পে ফেরার জন্য আমি মুখিয়ে আছি। আশা করি এবছর বেশ ভালো ফলাফল পাবো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App