×

খেলা

শহীদ আফ্রিদি করোনায় আক্রান্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জুন ২০২০, ০৪:১৪ পিএম

শহীদ আফ্রিদি করোনায় আক্রান্ত

প্রাণঘাতী করোনাভাইরাস দাপট দেখাচ্ছে সারাবিশ্বে। অদৃশ্য এই শত্রুর হাত থেকে রেহাই পাচ্ছে না শিশু, যুবক ও বয়স্করা। এমনকি এই ভাইরাসের থাবা থেকে বাদ যায়নি খেলোয়াড়রাও।

এরই মধ্যে পাওলো দিবালার মতো অনেক ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছেন, আবার সুস্থও হয়েছেন। এবার জানা গেল, সাবেক পাকিস্তান অধিনায়ক ও অলরাউন্ডার ক্রিকেটার শহীদ আফ্রিদিও করোনায় আক্রান্ত।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে করোনায় আক্রান্ত হওয়ার খবরটা দিয়েছেন আফ্রিদি নিজেই। এ বিষয়ে টুইটারে আফ্রিদি লিখেছেন, ‘বৃহস্পতিবার থেকেই আমি অসুস্থতা অনুভব করছি। শরীরে প্রচণ্ড ব্যথা। আমি পরীক্ষা করাই এবং দুর্ভাগ্যের বিষয় যে, আমার করোনা টেস্ট পজিটিভ এসেছে। দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য সবার প্রার্থনা দরকার।’

করোনার ক্রান্তিকালে শুরু থেকেই অসহায় মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন পাকিস্তানের শহীদ আফ্রিদি। নিজের দেশের মানুষকে সাহায্য সহযোগিতার করার পাশাপাশি সচেতন করে তুলতেও যথেষ্ট চেষ্টা করেছেন তিনি। আফ্রিদি নিজের ফাউন্ডেশন থেকে বিভিন্নভাবে দেশের মানুষকে সাহায্য করে যাচ্ছেন। এমনকি বাংলাদেশ ব্যাটসম্যান মুশফিকুর রহিম যখন বাংলাদেশের করোনায় আক্রান্ত ব্যক্তিদের সাহায্য করার জন্য নিজের ব্যাট নিলামে তুলেছিলেন, সেটাও প্রায় ১৭ লাখ টাকায় কিনে নিয়েছিল আফ্রিদির ফাউন্ডেশন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App