×

খেলা

পিছিয়ে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মে ২০২০, ০৮:৩৬ পিএম

করোনা ভাইরাসের কারণে এ বছর এখন পর্যন্ত পিছিয়ে দেয়া হয়েছে অলিম্পিক ও ইউরোর মতো বেশ কয়েকটি বড় ক্রীড়া আয়োজন। এ বছর বড় ক্রীড়া প্রতিযোগিতাগুলোর মধ্যে শুধু বাকি ছিল আগামী অক্টোবর মাসে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ। তবে শেষ পর্যন্ত এই বিশ্বকাপও পিছিয়ে যাচ্ছে। আর এই বিশ্বকাপ পিছিয়ে তা নিয়ে যাওয়া হচ্ছে ২০২২ সালে। আগামীকাল বৃহস্পতিবার বিশ্বকাপের ভাগ্য নিয়ে মিটিংয়ে বসতে যাচ্ছে আইসিসি। আর সেখান থেকেই বিশ্বকাপ পেছানোর শুধুমাত্র আনুষ্ঠানিক ঘোষনাটি আসবে। এমন খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

অলিম্পিকসহ অন্য প্রতিযোগিতাগুলো এক বছর পেছানো হলেও অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপ ২ বছর পেছানো হচ্ছে কারণ আগামী বছরই ভারতের মাটিতে অনুষ্ঠিত হবে আরেকটি টি-টোয়েন্টি বিশ্বকাপ। ফলে একই বছর ২টি বিশ্বকাপ আয়োজন সম্ভব না। তাই এক বছরের বদলে অস্ট্রেলিয়ার মাটিতে হতে যাওয়া বিশ্বকাপটি ২ বছর পেছানো হবে।

এদিকে বিশ্বকাপ পেছানোর ফলে ভারতীয় প্রিমিয়ার লিগ আইপিএল আয়োজনের দরজা খুলে যাবে। যে সময়টায় বিশ্বকাপ হওয়ার কথা আছে ঠিক সেই সময়টাতেই অনুষ্ঠিত হবে আইপিএল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App