×

খেলা

কলকাতায় খেলতে আগ্রহী রাসেল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ মে ২০২০, ০৬:০৯ পিএম

কলকাতায় খেলতে আগ্রহী রাসেল

আন্দ্রে রাসেল

ক্যারিবীয় অলরাউন্ডার আন্দ্রে রাসেল গত কয়েক বছর আইপিএলে খেলছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। তাই দলটির প্রতি একরকম মায়া জন্মেছে তার। কলকাতা ফ্যানদের কাছেও অনেক প্রিয় এ মারকুটে অলরাউন্ডার। এমনকি কলকাতাকে অনেক অসম্ভব ম্যাচেও জয় এনে দিয়েছেন রাসেল। সবমিলিয়ে কলকাতার সঙ্গে রাসেলের এত ভালো সম্পর্ক হয়েছে যে, তিনি ক্যারিয়ারের শেষদিন পর্যন্ত এ দলেই খেলার ইচ্ছা প্রকাশ করেছেন।

কলকাতা নাইট রাইডার্সকে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, বিভিন্ন ফুটবলাররা যেমন ক্যারিয়ারের শেষদিন পর্যন্ত নির্দিষ্ট ক্লাবেই থাকেন এবং সে ক্লাব থেকেই বিদায় নেন খেলা থেকে- তেমনই ইচ্ছা রয়েছে তার। শেষ আসরে শিরোপাসহ বিদায় নেয়ার ইচ্ছাও জানিয়েছেন তিনি।

রাসেল বলেন, ‘বড় বড় ফুটবল লিগ বা বাস্কেটবল লিগে দেখা যায়, খেলোয়াড়রা আগেই ঘোষণা দেয় যে, এটাই আমার শেষ ম্যাচ এবং তারা দর্শকদের উদ্দেশ্যে বিদায় জানিয়ে দেন। আমিও কল্পনা করি, ক্যারিয়ারের শেষদিন পর্যন্ত আমি কলকাতায়ই থাকব এবং তখন এমন কিছুই হবে। আমি হয়তো শাহরুখ, দলের সবাইকে বলবো, এটাই কলকাতার হয়ে আমার শেষ ম্যাচ। এটা সত্যিই আবেগঘন মুহূর্ত হবে আমার জন্য। প্রায়ই দেখি খেলোয়াড়রা শেষ ম্যাচে কান্না করে ফেলে। তখন ভাবি, আমি কান্না করলে ব্যাপারটা কেমন হবে। এছাড়া ট্রফিটাও জেতা দরকার আমার। আমি আশা করছি, এ বছরের আইপিএল হবে এবং আমরা শিরোপা জিততে পারি।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App