×

খেলা

লিটনের রান্নার প্রতিভা বন্দনায় সঞ্চিতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ এপ্রিল ২০২০, ০৪:৫৭ পিএম

লিটনের রান্নার প্রতিভা বন্দনায় সঞ্চিতা

লিটন দাস ও তার স্ত্রী সঞ্চিতা।

লিটনের রান্নার প্রতিভা বন্দনায় সঞ্চিতা

লিটন দাসের পরিবার।

ব্যাট হাতে মাঠ দাপিয়ে বেড়ান টাইগার ক্রিকেটার লিটন দাস। তার এ প্রতিভার কথা সকলেই জানেন। এবার লিটনের রান্নার প্রতিভা সবাইকে জানালেন তার স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। কয়েকদিন আগে স্ত্রীর সঙ্গে একটি ছবি এঁকেছিলেন লিটন, যা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ প্রশংসিত হয়েছিল।

করোনা ভাইরাসের কারণে যেহেতু এখন সব ধরণের ক্রিকেট খেলা বন্ধ তাই খেলোয়াড়রা নিজ বাড়িতেই সময় কাটাচ্ছেন। খেলাধুলার ব্যস্ততার কারণে বাসায় খুব একটা থাকার সুযোগ মেলে না লিটনের। এবার যখন পেলেন, সেটির পূর্ণ ব্যবহারই করছেন তিনি। ঘরে বসে অলস সময় না কাটিয়ে, সোজা চলে গেলেন রান্নাঘরে। নিজে একাই বানালেন লুচি, মোগলাই পরোটা এবং আলুর দম। তাও শুধু বানাতে হবে, তাই বানানো- এমনটাও নয়, সঞ্চিতার মূল্যায়নে রীতিমতো অসাধারণ রান্না করেছেন লিটন। ব্যাটিংয়ের শিল্পী লিটন দাসের রান্নার হাতও যে জাদুকরী, তা বোঝা গেলো স্ত্রী সঞ্চিতার প্রশংসার মাধ্যমেই।

[caption id="attachment_213803" align="aligncenter" width="640"] লিটন দাসের পরিবার।[/caption]

গত সোমবার লিটনের রান্না করা সব খাবারের ছবি আপলোড করে সঞ্চিতা লিখেছেন, এটা অনেক অনেক স্পেশাল। লিটন দাসের বানানো লুচি এবং মোগলাই পরোটা। একদম ময়দার খামি করা থেকে লুচি বেলা এবং ভাজা- সবই তার করা। লুচিগুলো পুরোপুরি এবং মচমচে হয়েছে। আমার ঘরে সত্যিই লক্ষী এসেছে। দয়া করে ভগবানের আশীর্বাদ অথবা মাশাআল্লাহ বলুন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App