×

খেলা

লকডাউনে ঘর মুছছেন বুমরাহ! (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মার্চ ২০২০, ০১:৫৯ পিএম

লকডাউনে ঘর মুছছেন বুমরাহ! (ভিডিও)

বুমরাহ

লকডাউন রয়েছে সারা ভারত। গৃহবন্দি সময় পাড় করছেন তারকা ক্রিকেটাররাও। আর এই সময়ে ভারতের পেস তারকা জসপ্রীত বুমরাহ খন দিন কাটাচ্ছেন‌ বাড়ি পরিষ্কার করে! সম্প্রতি টুইটারে এমনি পোস্ট করেছেন তিনি।

টুইটারে এক ভিডিওতে দেখা দেখা যাচ্ছে ঘরের মেজে পরিষ্কার করে মুছতে। ক্যাপশনে লেখেন, এখন তিনি মন দিয়েছেন ঘর পরিষ্কারে। ফলে তাঁর মা খুব খুশি। তিনি আরো জানান, ‘‘হ্যাঁ চটি না পরে আমাকে দ্বিতীয় রাউন্ডও চাল‌াতে হবে।''

গত ২৫ মার্চ থেকে করোনা ভাইরাসের সঙ্গে লড়তে গোটা দেশে লকডাউন। অন্যান্য বহু খেলার মতোই স্থগিত রয়েছে আইপিএল। তার আগে ভারত-দক্ষিণ আফ্রিকা তিন ম্যাচের ওয়ানডে সিরিজ বাতিল হয়ে যায়। ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত রয়েছে আইপিএল। প্রসঙ্গত, দেশব্যাপী লকডাউনও শেষ হচ্ছে ওইদিনই।

https://twitter.com/Jaspritbumrah93/status/1244546048967626752  

করোনা ভাইরাসের সঙ্গে দেশের যুদ্ধে এগিয়ে এসেছেন বহু ক্রিকেটারই। সোমবার ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি ও তাঁর স্ত্রী বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা প্রধানমন্ত্রীর তহবিল ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর তহবিলের প্রতি তাঁদের সমর্থন ব্যক্ত করেন।

বিরাট একটি টুইটে জানান, ‘‘অনুষ্কা ও আমি আমাদের সমর্থন ব্যক্ত করছি ‘পিএম কেয়ার্স ফান্ড' ও মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলের (মহারাষ্ট্র) প্রতি। আমাদের অনেকেরই ভোগান্তি দেখে আমাদের হৃদয় ভঙ্গ হয়েছে। আশা করি আমাদের অনুদান কোনও ভাবে সহনাগরিকদের ব্যথা কমাতে সাহায্য করবে।''

কর্নাটক রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশনও কেন্দ্রীয় সরকার ও রাজ্য সরকারকে ৫০ লক্ষ টাকা করে অনুদান দিয়েছে করোনা অতিমারীর সঙ্গে লড়তে। এর আগে অনুদান দিয়েছেন শচীন তেন্ডুলকর, অজিঙ্কা রাহান‌ে ও সুরেশ রায়নার মতো ক্রিকেট তারকারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App