×

খেলা

ওজিদের জন্য কী নিয়ে গেলেন বাবররা?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০২৩, ১০:২১ এএম

ওজিদের জন্য কী নিয়ে গেলেন বাবররা?
ওজিদের জন্য কী নিয়ে গেলেন বাবররা?

ছবি: সংগৃহীত

ওজিদের জন্য কী নিয়ে গেলেন বাবররা?

ওসমান খাজা

সোমবার অস্ট্রেলিয়াসহ গোটা বিশ্বে উৎসব ও আনন্দের মধ্যদিয়ে বড়দিন পালিত হয়েছে। মঙ্গলবার থেকে শুরু হচ্ছে পাকিস্তান ও অস্ট্রেলিয়ার মধ্যকার দ্বিতীয় টেস্ট। কিন্তু এর আগেই হঠাৎ অস্ট্রেলিয়ার শিবিরে হাজির হয়েছেন পাকিস্তানের ক্রিকেটাররা। আর সঙ্গেকরে এনেছেন উপহার এবং ফুল। অভাবনীয় এসব উপহার পেয়ে চমকে গেছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। অবশ্য তারা পাল্টা সৌজন্য দেখাতেও ভুল করেন নি।

মাঠের মধ্যে যতই লড়াই হোক না কেন, মাঠের বাইরে যে এই দু্ই দেশের সম্পর্ক খুবই ভালো সেটি আবারও প্রমানিত হল।

[caption id="attachment_483590" align="aligncenter" width="700"]ওজিদের জন্য কি নিয়ে গেলেন বাবররা? ওসমান খাজা[/caption]

পাকিস্তানের ক্রিকেটাররা হাতে করে এনেছিলেন উপহারের বক্স এবং ক্যান্ডি। অস্ট্রেলিয়ার ক্রিকেটার এবং তাদের পরিবারের সদস্যদের হাতে এসব উপহার তুলে দেন তারা। পাকিস্তানের অধিনায়ক শান মাসুদ সবার আগে এগিয়ে যান। সঙ্গে ছিলেন বাবর আজম এবং পাকিস্তানের কোচিং স্টাফরা। মাসুদ এবং অজি অধিনায়ক প্যাট কামিন্স একে অপরের সঙ্গে করমর্দন করেন, কুশলাদি বিনিময় করেন। এসময় কামিন্সকে বড়দিনের শুভেচ্ছা জানান মাসুদ। বাবর আজমকে দেখা গেছে ওসমান খোয়াজার মেয়ের সঙ্গে দুষ্টুমিতে মাততে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি রীতিমত ভাইরাল।

পরে অস্ট্রেলিয়ার এক ওয়েবসাইটকে দেয়া সাক্ষাতকারে কামিন্স বলেন, ‘দারুণ লেগেছে এই উপহার পেয়ে। ছেলেমেয়েরা খুবই খুশি হবে। পাকিস্তান দলের সঙ্গে আমাদের সম্পর্ক খুবই আন্তরিক। দুবছর আগে ওরা যখন অষ্ট্রেলিয়ায় এসেছিল তখনকার অনেক স্মরণীয় মুহূর্ত তৈরি হয়েছিলো ওদের সঙ্গে। আমাদের পরিবারের ব্যাপারে ওরা আলাদা করে ভেবেছে এটা দেখে খুবই ভাল লাগছে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App