×

খেলা

কে এই গ্লামার ছড়ানো কাব্য মারান!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২৩, ০৪:২০ পিএম

কে এই গ্লামার ছড়ানো কাব্য মারান!

কাব্য মারান

কে এই গ্লামার ছড়ানো কাব্য মারান!

কাব্য মারান ও বিরাট কোহলি

কে এই গ্লামার ছড়ানো কাব্য মারান!

কাব্য মারান

কে এই গ্লামার ছড়ানো কাব্য মারান!

কাব্য মারান

২০০৮ সালে আইপিএল শুরুর পর ক্রিকেটের সাথে অনু্প্রবেশ ঘটে গ্লামারের। গত দেড় দশকে শাহরুখ থেকে শুরু করে শিল্পা শেঠি, জুহি চাওলা, প্রীতি জিনতা এমন অনেককেই দেখেছে বিশ্ব।

এবার আইপিএলের গ্রামারাস দুনিয়ায় প্রবেশ করলেন আরেকজন, তিনি কাব্য মারান। নিলাম থেকে শুরু করে টেলিভিশনে কেবল ঘুরেফিরে তার নামই উচ্চারিত হচ্ছে। তিনি কোথাও গেলে বারবারই ক্যামরায় স্পটেড হচ্ছেন। নেট মাধ্যমে অনেকেরই প্রশ্ন সানরাইজার্স হায়দ্রাবাদের কে এই গ্লামার কুইন?

[caption id="attachment_483043" align="aligncenter" width="700"]কে এই গ্লামার ছড়ানো কাব্য মারান! কাব্য মারান ও বিরাট কোহলি[/caption]

জানা গেছে, কাব্য মারান হায়দরাবাদের প্রতিনিধিত্বকারী আইপিএল দল সানরাইজার্স হায়দ্রাবাদের সিইও। তার সৌন্দর্যের প্রশংসাই শোনা যাচ্ছে সবখানে। আইপিএলের নিলামে ক্যামেরার লেন্স তাক করা ছিল কাব্যের দিকে। তিনিই যেন হয়ে উঠেছিলেন নিলামের মধ্যমণি।

হায়দ্রাবাদের সান শিল্পগোষ্ঠীর চেয়ারম্যান কালানিধি মারানের মেয়ে কাব্য মারান। বাবার সঙ্গে মেয়েও হায়দরাবাদ সানরাইজার্স দলের মালিক। ২০১৮ সাল থেকে কাব্য দলের সিইও হিসাবে আছেন। কিন্তু গত বছরের নিলামেই তিনি পাদপ্রদীপের আলোয় আসেন।

[caption id="attachment_483045" align="aligncenter" width="700"]কে এই গ্লামার ছড়ানো কাব্য মারান! কাব্য মারান[/caption]

চেন্নাইয়ের স্টেলা মারিস কলেজ থেকে বাণিজ্যে স্নাতক করেছেন কাব্য। পরে এমবিএ ডিগ্রি নিয়েছেন আমেরিকার নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ের লিওনার্ড স্টার্ন স্কুল অব বিজনেস থেকে। বিজনেস ম্যানেজমেন্টে পড়াশোনা শেষে ফেরেন দেশে। পরে পারিবারিক ব্যবসার দায়িত্ব কাঁধে তুলে নেন কাব্য।

আইপিএলের দল সানরাইজার্স হায়দ্রাবাদ ছাড়াও সান মিউজিক, সান টিভি ও সান এফএম রেডিও স্টেশনের সঙ্গে যুক্ত আছেন কাব্য। মিডিয়া মোঘল কলানিধির এই কন্যার ঘনিষ্ঠতা আছে রাজনীতির সঙ্গেও।

কাব্যর পিতা তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী এম করুণানিধির নাতি। রাজনৈতিক পরিমণ্ডলে বড় হলেও সক্রিয় রাজনীতির বদলে ব্যবসাকে পেশা হিসাবে বেছে নিয়েছেন কাব্য। ডিএমকে নেতা ও প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দয়ানিধি মারানের ভাইয়ের মেয়ে বাবার ব্যবসার দিকেই ঝুঁকেছেন।

[caption id="attachment_483046" align="aligncenter" width="700"]কে এই গ্লামার ছড়ানো কাব্য মারান! কাব্য মারান[/caption]

১৯৯২ সালের ৬ অগাস্ট কালানিধি এবং কাবেরী মারানের কোলে জন্ম হয় কাব্যর। ছোটবেলা থেকেই ব্যবসায়িক পরিমণ্ডলে তার বেড়ে ওঠা। একই সঙ্গে ক্রিকেটের প্রতি প্রেমও তার ছোটবেলা থেকেই।

বয়স সবে তিরিশের কোঠা পেরিয়েছে। কারো সাথে প্রেমের সম্পর্কে আছেন, এমন কথাও শোনা যাচ্ছে না। আবার ‘সিঙ্গল’ যে তাও মানতে নারাজ কাব্যের ভক্তকুল। আইপিএলের নিলামে লক্ষ পুরুষের হৃদয়ে ঝড় তোলা কাব্যকে নিয়ে তাই চায়ের কাপের পাশাপাশি সুনামি ওঠে বিয়ারের গ্লাসেও। তাই কাব্যর প্রেমে হাবুডুবু খাওয়া পুরুষের সংখ্যাও নেহাত কম নয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App