×

খেলা

গোড়ালিতে চোট পেয়েছেন সূর্যকুমার যাদব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২৩, ০৩:১৪ পিএম

গোড়ালিতে চোট পেয়েছেন সূর্যকুমার যাদব

সূর্যকুমার যাদব

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচে চোট পেয়েছেন ভারতের সূর্যকুমার যাদব। অন্তত ৭ সপ্তাহের জন্য তিনি ছিটকে গেছেন জাতীয় দল থেকে। যদিও ভারতীয় বোর্ডের পক্ষ থেকে এখনও আনুষ্ঠানিকভাবে কোনোকিছুই বলা হয়নি। চোটের কারণে তিনি ছিটকে গেলেন আইপিএলের পাশাপাশি আগামি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে শতরান করে দলকে জয় এনে দেন সূর্যকুমার। ওই ম্যাচেই ফিল্ডিংয়ে গোড়ালিতে চোট পান তিনি। পরীক্ষায় গ্রেড-২ এর চোট ধরা পড়ে তার গোড়ালিতে । খবর এনডিটিভির।

প্রতিবেদনটিতে ভারতীয় ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তার বরাতে জানানো হয়, -‘সূর্যের সুস্থ হতে এখন বেশ কিছুদিন সময় লাগবে। চোট সারলে তাকে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) গিয়ে করতে হবে রিহ্যাব। ধারনা করা হচ্ছে তিনি আফগানিস্তান সিরিজেও খেলতে পারবেন না।

তৃতীয় টি-টোয়েন্টির পর যখন সূর্যকে চোট নিয়ে জিজ্ঞাসা করা হয় তখন তিনি বলেন; ‘বেশ ভাল আছি, এখন হাঁটতে পারছি, কোনো অসুবিধা হচ্ছে না।’

হার্দিকের চোটের পর তার জায়গায় অধিনায়ক করা হয়েছিল সূর্যকে। এবার সূর্যের চোটে পড়ায় আফগানিস্তান সিরিজে কাকে অধিনায়ক করা হবে তা নিয়ে চিন্তিত নির্বাচকরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App