×

খেলা

যে কারণে পাকিস্তান ম্যাচে সাকিবের ব্যাটে ছিল না স্টিকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০২৩, ০৮:৫৯ এএম

যে কারণে পাকিস্তান ম্যাচে সাকিবের ব্যাটে ছিল না স্টিকার

বিশ্বকাপের বাংলাদেশ বনাম পাকিস্তান ম্যাচে সাকিবের ব্যাট নিয়ে দেখা যায় ব্যাপক আলোচনা। তবে সেটা শুধুমাত্র ব্যাটিং স্কোরের জন্য নয়। সেদিনের ম্যাচে সাকিব খেলেছিল বেশ সাদামাটা এক ব্যাটে। ছিল না স্পন্সরের স্টিকার। আর সে কারণেই শুরু হয়েছিল আলোচনা।

তবে ঠিক কী কারণে সাকিব আল হাসানের ব্যাটে স্টিকার নেই, তার কারণ অবশেষে জানা গেলো। ভারতীয় কোম্পানি এসজির সঙ্গে চুক্তি শেষ হয়েছে টাইগার অধিনায়কের। যার কারণে সাকিবের ব্যাটে ছিল না সেই কোম্পানির স্টিকার। তবে নতুন করে সাকিবকে ৩ বছরের জন্য চুক্তি করতে বলা হলেও তাতে রাজি হননি টাইগার অধিনায়ক।

অবশ্য সাকিব যে স্পন্সরহীন তা নয়। বরং এবার আরও বড় পরিসরে স্পন্সর পেয়েছেন বাংলাদেশের এই ক্রিকেটার। শ্রীলঙ্কার বিপক্ষে পরের ম্যাচেই নতুন করে স্টিকার ব্যাটসহ দেখা যাবে সাকিবকে। জানা গেছে জার্মান কোম্পানি পুমার সঙ্গে চুক্তি করেছেন সাকিব।

ক্রিকেট বিশ্বে অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের মধ্যে পুমার তৈরি ব্যাটের ব্যবহার ছিল চোখে পড়ার মত। মার্ক টেইলর, মাইকেল বেভান, অ্যাডাম গিলক্রিস্টরা খেলেছেন পুমা কোম্পানির ব্যাট নিয়ে। ভারতের হয়ে বিশ্বকাপ জেতা যুবরাজ সিংও খেলেছেন পুমার ব্যাটে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App