×

খেলা

দলের সঙ্গে যোগ দিলেন লিটন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২৩, ০৪:০২ পিএম

দলের সঙ্গে যোগ দিলেন লিটন

সন্তানসম্ভবা স্ত্রীকে দেখতে গত বুধবার বিকেলে কলকাতা থেকে বাংলাদেশে এসেছিলেন লিটন দাস। দুই দিনের ছুটি শেষে শুক্রবার (৩ নভেম্বর) আবার দলের সঙ্গে যোগ দেন তিনি।

একটি বিশ্বস্ত সূত্রে জানা যায়, শুক্রবার ভারতের বিমান ধরেন লিটন। সেখানে পৌঁছে সরাসরি দলের সঙ্গে যোগ দেন তিনি। এমনকী দিল্লিতে বাংলাদেশের আনুষ্ঠানিক অনুশীলনেও দেখা যেতে পারে এই ওপেনারকে।

দলের বাকি সদস্যরা অবশ্য কলকাতার পাঠ চুকিয়ে আরও দুই দিন আগেই দিল্লিতে পৌঁছেছেন। লিটন যোগ দিলে সবাইকে নিয়েই অনুশীলন করতে পারবে দল। আগামী ৬ সেপ্টেম্বর (সোমবার) শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের অষ্টম ম্যাচে মাঠে নামবে টাইগাররা।

এদিকে নেদারল্যান্ডসের বিপক্ষে হারের পর সাকিব আল হাসান জানিয়েছিলেন, এবারের বিশ্বকাপকে বাংলাদেশের ইতিহাসের সবচেয়ে বাজে বিশ্বকাপ বললেও তিনি দ্বিমত পোষণ করবেন না। সেটা আসলে করার সুযোগও ছিল না বাংলাদেশের অধিনায়কের সামনে। ভারত বিশ্বকাপে বাংলাদেশ কতটা বাজে খেলেছে সেটা নিশ্চিতভাবে সাকিবের কথাতেই স্পষ্ট।

অথচ বছর খানেক আগেও অন্তত ওয়ানডেতে ছন্দে ছিল বাংলাদেশ। এমনকি ওয়ানডে সুপার লিগেও তৃতীয় স্থানে থেকে শেষ করেছিল বাংলাদেশ। কিন্তু চন্ডিকা হাথুরুসিংহে দ্বিতীয় মেয়াদে কোচ হয়ে ফেরার পর সব যেন উলট-পালট হয়ে গেছে! সেমির স্বপ্ন নিয়ে ভারতে যাওয়া সাকিবদের এখন সেরা আটে থাকাই দায়!

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App