×

খেলা

পয়েন্ট টেবিলের শীর্ষে এখন ম্যানসিটি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২৩, ১১:০৯ এএম

পয়েন্ট টেবিলের শীর্ষে এখন ম্যানসিটি

ইংলিশ প্রিমিয়ার লিগে ব্রাইটনকে ২-১ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে ম্যানচেস্টার সিটি। জুলিয়ান আলভারেজ এবং আর্লিং হালান্ডের গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। ব্রাইটনের হয়ে একমাত্র গোলটি করছেন আনসু ফাতি।

প্রথমে থেকেই ভালো খেরে ম্যানসিটি। ইত্তিহাদ স্টেডিয়ামে ম্যাচের ৭ মিনিটেই লক্ষ্যভেদ করে সিটিজেন সমর্থকদের উৎসবে ভাসান আর্জেন্টাইন ফরোয়ার্ড জুলিয়ান আলভারেজ। জেরেমি ডোকুর অ্যাসিস্টে আর্জেন্টাইন ফরোয়ার্ডের শট লক্ষ্যভেদ করে প্রতিপক্ষের জাল।১৯ মিনিটে আবারও আঘাত হানে সিটি। এবার ব্যবধান ২-০ করেন আর্লিং হালান্ড।

দ্বিতীয়ার্ধে খেলতে নেমে ম্যাচের ৭৩তম মিনিটে ব্রাইটনের হয়ে একটি গোল শোধ করেন আনসু ফাতি। এই গোলের পরে আক্রমণ-পাল্টা আক্রমণে খেলা আরও জমিয়ে ওঠায় ব্রাইটন। তবে খেলা জমিয়ে দিলেও সিটিজেনদের জয়োৎসব থামানো যায়নি। শেষদিকে লালকার্ড দেখে মাঠ ছাড়েন ম্যানসিটির ম্যানুয়েল আকাঞ্জি।

এই জয়ে ৯ ম্যাচ খেলে শীর্ষে উঠে এসেছে ম্যানচেস্টার সিটি। তাদের পয়েন্ট ২১। সমান খেলায় সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে আর্সেনাল। সমান ম্যাচ খেলে তালিকার তৃতীয় অবস্থানে আছে লিভারপুল। তাদের পয়েন্ট ২০।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App