×

খেলা

লড়াইয়ে নামবে আজ ভারত-নিউজিল্যান্ড

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২৩, ০৯:০১ এএম

লড়াইয়ে নামবে আজ ভারত-নিউজিল্যান্ড

চলতি বিশ্বকাপে এখন পর্যন্ত কোনো ম্যাচে হারেনি ভারত ও নিউজিল্যান্ড। দুটো দলই জিতেছে চারটি করে ম্যাচ। এখন পর্যন্ত কোনো দলই তাদের সঙ্গে প্রতিরোধ গড়তে পারেনি। ব্যাটে-বলে অপ্রতিরোধ্য হয়ে উঠেছে দল দুটি। ৪ খেলায় ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে বাকিদের ওপরে তারা। এমনি অবস্থায় আজ (রবিবার) সেরার দ্বৈরথে নামছে ভারত-নিউজিল্যান্ড।

রবিবার (২২ অক্টোবর) বাংলাদেশ সময় দুপুর ২টা ৩০ মিনিটে ধর্মশালায় ম্যাচটি অনুষ্ঠিত হবে।

এই তাপ ছড়ানো ম্যাচটি যদি অতি নাটকীয় টাই কিংবা প্রাকৃতিক দুর্যোগে পণ্ড না হয় তবে চলতি বিশ্বকাপে অপরাজিত থাকার গৌরব থাকবে শুধু একটি দলেরই। ম্যাচটি তাই দুই ইনফর্ম দলের ভিন্ন আবেদনের শক্তি পরীক্ষাও।

আজকের ম্যাচে স্বাগতিক ভারতীয় শিবিরের জন্য দুঃসংবাদ হয়ে এসেছে পেস অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার ইনজুরি। তার জায়গায় একজন ব্যাটার নিলে ঘাটতি পড়ে যাবে বোলিংয়ে। আবার একজন বোলার দলভুক্ত করলে শূন্যতা তৈরি হবে ব্যাটিংয়ে। ভারতীয় দলে রবীন্দ্র জাদেজার মতো নিখাদ অলরাউন্ডার থাকলেও পান্ডিয়ার অলরাউন্ডিং পারফরম্যান্সের ওপর অনেকটাই নির্ভরশীল দলটি। এদিকে কিউইরাও পাচ্ছে না তাদের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন। চলতি আসরে শুধু বাংলাদেশের বিপক্ষে ম্যাচই খেলেছেন এই কিউই রানমেশিন। তবে বিশ্বের অন্যতম সেরা ব্যাটার উইলিয়ামসনকে ছাড়াই তিনটি ম্যাচ জিতেছে নিউজিল্যান্ড।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App