×

খেলা

টিএসসিতে ক্রিকেটপ্রেমীদের উল্লাস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ অক্টোবর ২০২৩, ০৪:০১ পিএম

টিএসসিতে ক্রিকেটপ্রেমীদের উল্লাস

ছবি: ভোরের কাগজ

টিএসসিতে ক্রিকেটপ্রেমীদের উল্লাস
টিএসসিতে ক্রিকেটপ্রেমীদের উল্লাস

বিশ্বকাপে আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে ভারতের মুখোমুখি হয়ে দারুণ শুরু করেছে বাংলাদেশ। লিটন-জুনিয়র তামিমের ব্যাটে শুরুটা ভালো হয়েছে বলাই যায়। পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে মুখোমুখি হয়েছে দুই দল। বিশ্বকাপের ১৭তম ম্যাচে টস জিতে ব্যাট করছে টাইগাররা। টসে এদিন উপস্থিত ছিলেন না সাকিব আল হাসান। তার বদলে অধিনায়কত্ব করছেন নাজমুল হোসেন শান্ত। সাকিবের অনুপস্থিতিতেও বাংলাদেশ-ভারত ম্যাচের উত্তেজনা এতটুকুও কমেনি।

বাংলাদেশ-ভারত ম্যাচের আজকের এ খেলার উত্তেজনার পারদ ছড়িয়ে পড়েছে রাজধানী ঢাকার টিএসসিতে। জাড়ো হয়েছেন ক্রীড়াপ্রেমীরা।

সরেজমিনে গিয়ে দেখা যায়, লাল-সবুজের পতাকা হাতে কেউবা বাংলাদেশের জার্সি গায়ে ক্রিকেট পাগল হাজারো দর্শক ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে উচ্ছ্বাস প্রকাশ করছেন। দুই ওপেনার লিটন ও তানজিদ তামিমের চার-ছয়ে নেচে গেয়ে উল্লাস করছেন ক্রীড়াপ্রেমীরা। যদিও কুলদীপের বলে জুনিয়র তামিম এলবিডব্লিউ হয়ে যখন ফিরেন তখন দর্শকদের মাঝে নেমে আসে নিরবতা। এখন মাঠে লিটন-শান্তর জুটি গড়ে উঠুক এটাই চাইছে টিএসসির দর্শকরা।

অনেক দর্শকই বলছেন, অন্যান্য যে দলের সঙ্গে টাইগাররা আর যেরকমই খেলুক ভারতের সঙ্গে বরাবরই ভালো করে বাংলাদেশ। ক্রীড়াপ্রেমীদের আশা আজকের ম্যাচে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ে সেরাটা খেলে জয় নিয়ে মাঠ ছাড়বে শান্ত বাহিনী।

ভারতের সঙ্গে আজকের ম্যাচ ঘিরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে রীতিমতো শিক্ষার্থীরা মিছিল করে উচ্ছ্বাস প্রকাশ করছেন। এসময় বাংলাদেশ, বাংলাদেশ ধ্বনিতে প্রকম্পিত হয়ে ওঠে পুরো এলাকা। অনেকে লিটনের নাম ধরেও স্লোগান দিচ্ছেন।

বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলের এক শিক্ষার্থী বলেন, সত্যিই অসাধারণ খেলছে বাংলাদেশ। লিটন-জুনিয়র তামিম শুরুটা দুর্দান্ত করেছে। আজকে ভালোভাবে শেষ করতে পারলেই আমরা খুশি।

ঢাবির দর্শন বিভাগের এক শিক্ষার্থী বলেন, নিজেদের দিনে আমরা যে কাউকে হারাতে পারি সেটা আজকে আবার প্রমাণ করতে হবে। বাংলাদেশ ভারতের বিপক্ষে জয়ের ধারা অব্যাহত রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App