×

খেলা

ভারত-পাকিস্তান ম্যাচের আগে থাকছে জমকালো আয়োজন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২৩, ০১:১৮ পিএম

ভারত-পাকিস্তান ম্যাচের আগে থাকছে জমকালো আয়োজন

এক যুগ পর বিশ্বকাপ আয়োজনের সুযোগ পেয়েও উদ্বোধনী অনুষ্ঠান ছাড়া বিশ্বকাপের ১৩তম আসর শুরু করে ভারত। তবে ওপেনিং সেরিমনি না হলেও, ভারত-পাকিস্তান ম্যাচের আগে জাঁকজমকপূর্ণ আয়োজনের ব্যবস্থা করেছে দেশটি।

ক্রিকেট দুনিয়ায় ভারত-পাকিস্তান ম্যাচ মানে উত্তেজনার পারদ তুঙ্গে। এই হাইভোল্টেজ ম্যাচকে আরও স্পেশাল করে তুলতে এমন আয়োজন বিসিসিআইয়ের।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) নিজেদের ভেরিফায়েড সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে অরিজিৎ সিং, শঙ্কর মহাদেবন ও সুখবিন্দর সিং এর গান গাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে বিসিসিআই।

আগামীকাল ১৪ অক্টোবর (শনিবার) নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারত-পাকিস্তান ম্যাচের আগে অনুষ্ঠিত হবে ৩০ মিনিটের জমকালো এই অনুষ্ঠান। স্থানীয় সময় দুপুর ১২.৪০ থেকে শুরু হয়ে চলবে দুপুর ১.১০ মিনিট পর্যন্ত।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে জানা যায়, ম্যাচে উপস্থিত থাকবেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার, দুই প্রখ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন ও রজনীকান্ত। তিনজনই বিসিসিআইয়ের গোল্ডেন টিকিটধারী। একই সঙ্গে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান জাকা আশরাফও মাঠে উপস্থিত থাকতে পারেন।

এছাড়াও ভারত-পাকিস্তানের ম্যাচকে সামনে রেখে ইতোমধ্যে জোরদার করা হয়েছে নিরাপত্তাব্যবস্থা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App