×

খেলা

ডাচদের ৩২৩ রানের লক্ষ্য ছুড়ে দিল নিউজিল্যান্ড

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২৩, ০৬:৩২ পিএম

ডাচদের ৩২৩ রানের লক্ষ্য ছুড়ে দিল নিউজিল্যান্ড

হায়দারাবাদে বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ সোমবার নেদারল্যান্ডসের বিপক্ষে ৫১ বলে ৫১ রান করার পথে বাউন্ডারি হাঁকান - রাচিন রবীন্দ্র ইন্টারনেট

বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ সোমবার হায়দারাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করতে নেমে নেদারল্যান্ডসের বিপক্ষে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩২২ রান সংগ্রহ করেছে নিউজিল্যান্ড। দলের হয়ে সর্বোচ্চ ৭০ রান করেন ওপেনার উইল ইয়াং। আগের ম্যাচের সেঞ্চুরিয়ান রাচিন রবীন্দ্র করেন ৫১ রান। ডাচদের হয়ে ফন মিকারেন ও ফন ডার মারউই এবং আরিয়ান দুটি করে উইকেট নেন। জিততে হলে নেদারল্যান্ডসকে করতে হবে ৩২৩ রান।

হায়দারাবাদে আগে ব্যাট করতে নেমে দারুন শুরু করে ব্ল্যাক ক্যাপসরা। উদ্বোধনী জুটিতেই আসে ৬৭ রান। ডার মারউইর বলে ডি লিডের হাতে ক্যাচ দেয়ার দেয়ার আগে কনওয়ে করেন ৪০ বলে ৫ চার ও ১ ছয়ে ৩২ রান। এরপর আরো একটি দারুন জুটি গড়েন আগের ম্যাচে কোন রান না পাওয়া কিউই ওপেনার ইয়াং। ২৬.১ ওভারে দলীয় ১৪৪ রানে মিকারেনের বলে ফেরার আগে তিনি ৭ চার ও ২ ছয়ে করেন ৭০ রান। মারউইর শিকার হয়ে রাচিন রবীন্দ্র ফেরেন ৫১ বলে ৩ চার ও ১ ছয়ে ৫১ রান করে। চারে নামা ড্যারেল মিচেল ফেরেন ফিফটি থেকে দুই রান দুরে। তার ৪৭ বলের ইনিংসে ছিল ৫টি চার ও ২টি ছয়ের মার। মিচেলের বিদায়ের পর দ্রুত ফিরে যান গ্লেন ফিলিপস ও মার্ক চ্যাপম্যানও। তবে ভারপ্রাপ্ত অধিনায়ক টম ল্যাথাম ও মিচেল স্যান্টনারের দৃঢ়তায় তিনশ পেরোয় নিউজিল্যান্ডের ইনিংস। ল্যাথাম করেন ৪৬ বলে ৫৩ রান। স্যান্টনার অপরাজিত থাকেন ১৭ বলে ৩৬ রান করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App