×

খেলা

ব্যাটে-বলে দুর্দান্ত পারফর্ম করে ম্যাচসেরা মিরাজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২৩, ০৫:৩৯ পিএম

ব্যাটে-বলে দুর্দান্ত পারফর্ম করে ম্যাচসেরা মিরাজ

আফগানদের বিপক্ষে ৫৭ রানের ইনিংস খেলার পথে বাউন্ডারি হাঁকান মেহেদী হাসান মিরাজ- ইন্টারনেট

বিশ্বকাপের প্রথম ম্যাচেই আফগানিস্তানের বিপক্ষে দারুণ দাপট দেখিয়ে টাইগাররা জয়লাভ করেছে ৬ উইকেটের ব্যবধানে। আর বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে অলারাউন্ড পারফর্ম করে ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন মেহেদী হাসান মিরাজ।

শুরুতে বল হাতে ৩ উইকেট নেন মিরাজ এরপর ব্যাট হাতেও তুলে নেন অর্ধশতক। যদিও শেষ পর্যন্ত ৫৭ রানেই থামতে হয় টাইগার এই অলারাউন্ডারকে। মিরাজ অবশ্য পুরস্কার গ্রহণ করার সময় প্রশংসায় ভাসিয়েছেন টিম ম্যানেজমেন্টসহ অধিনায়ককে।

জানিয়েছেন বিশ্বকাপের মঞ্চে প্রথমবার ম্যাচসেরা হওয়ার অনূভুতি, এটা আমার জন্য দারুণ মুহূর্ত। আমি অতীতে অনেক পরিশ্রম করেছি। টিম ম্যানেজমেন্টকে কৃতিত্ব দিতে হবে কারণ তারা আমার উপর এই বিশ্বাসটা রেখেছিল।

এর আগে নিজের দারুণ বোলিং নিয়ে অধিনায়ক সাকিব আল হাসানকে নিয়ে মিরাজ বলছিলেন, শুরুতে আমি একটু সতর্ক ছিলাম, তবে অধিনায়ক আমাকে ঠিক জায়গায় বল করতে বলেছিলেন। তিনি আমাকে ধারাবাহিকতা বজায় রাখতে বলেছিলেন এবং নিজের পারফরম্যান্সে মনোযোগ দিতে বলেছেন। যে কারণে কৃতিত্ব অধিনায়ককে দিতেই হয়।

টপ অর্ডারে ব্যাট করা নিয়ে মিরাজ বলেন, আমি বল বাই বল খেলেছি, রানের দিকে তাকাইনি। উইকেটে একটু টার্ন করছিল, তাই আমি সোজা খেলার চেষ্টা করেছি। আমি সবসময় ৮ নম্বরে ব্যাট করেছি তাই টপ অর্ডারে ব্যাট করা আমার জন্য দারুণ মুহূর্ত। শেষ কয়েক ম্যাচে দল আমাকে টপ অর্ডারে চেষ্টা করেছে এবং এটা আমার জন্য দারুণ মুহূর্ত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App