×

খেলা

দুঃসংবাদ পিছু ছাড়ছে না শ্রীলঙ্কার!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২৩, ১১:৩০ এএম

দুঃসংবাদ পিছু ছাড়ছে না শ্রীলঙ্কার!

সর্বশেষ এশিয়া কাপেও দলে নিজের প্রয়োজনীয়তা কেমন- সেটি বুঝিয়ে দিয়েছিলেন মহেশ থিকশানা। কিন্তু চোটের কারণে ফাইনাল ম্যাচও খেলতে পারেননি তিনি। এরপর ব্যাটিং ব্যর্থতায় লঙ্কানদের এশিয়া কাপ স্বপ্ন কিভাবে ধূলিস্যাৎ হয়েছে তা বলার আর অপেক্ষা রাখে না। তবে চোট তো আর পিছু ছাড়েনি দাসুন শানাকার দলের। উল্টো শানাকা ও কুশল পেরেরা চোটে পড়েছেন প্রস্তুতি ম্যাচ খেলার সময়ে। বিশ্বকাপের প্রথম ম্যাচে তাদের পাওয়া নিয়ে শঙ্কার মাঝেই নতুন দুঃসংবাদ পেয়েছে লঙ্কা-শিবির।

শনিবার (৭ অক্টোবর) দুপুরে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা-শ্রীলঙ্কা। এই ম্যাচে লঙ্কানরা স্পিনার থিকশানাকে পাচ্ছে না। ম্যাচের একাদন আগেই এই তথ্য জানিয়েছেন দলটির কোচ ক্রিস সিলভারউড।

এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে সুপার ফোরের ম্যাচে প্রথম হ্যামস্ট্রিংয়ে চোট পান থিকশানা। ফলে ফাইনালে ভারতের বিপক্ষে শ্রীলঙ্কার ১০ উইকেটে পরাজয়ের ম্যাচে তিনি খেলতে পারেননি। তার চোট নিয়ে কোচ সিলভারউড বলেছেন, থিকশানা হ্যামস্ট্রিং চোট থেকে সেরে ওঠার পথে আছে, তাই এই ম্যাচের জন্য তাকে পাওয়া যাবে না। তবে আমরা আশা করছি, খুব শিগগিরই তাকে পাওয়া যাবে। বাকিরা সুস্থ আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App