×

খেলা

ভারতীয় অভ্যর্থনায় অভিভূত বাবর আজম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৩, ০১:০১ পিএম

ভারতীয় অভ্যর্থনায় অভিভূত বাবর আজম

সাত বছর পর ভারতের মাটিতে পা দিয়েছে পাকিস্তান ক্রিকেট দল। বুধবার রাতে কড়া নিরাপত্তার ঘেরাটোপে হায়দরাবাদ শহরে এসেছেন বাবর আজমরা। এই শহরেই ৬ অগাস্ট নেদারল্যান্ডসের বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করবেন তারা। বুধবার এয়ারপোর্ট এবং টিম হোটেলে সাদর অভ্যর্থনা জানানো হয় পাক দলকে।

ভারতে এমন স্বাগত দেখে উচ্ছ্বসিত পাকিস্তানি অধিনায়ক বাবর আজম। বাবর তার ইনস্টাগ্রামে পোস্টটি শেয়ার করে এই প্রতিক্রিয়া জানিয়েছেন। বাবর লিখেছেন, “এখানে (হায়দ্রাবাদে) এমন ভালবাসা এবং সমর্থন পেয়ে আমি অভিভূত”। সোশ্যাল মিডিয়ায় বাবরের করা এই পোস্টটি বেশ ভাইরাল হচ্ছে।

পাকিস্তান দল ভারতের উদ্দেশ্যে রওনা হওয়ার আগে পাকিস্তান ক্রিকেট বোর্ডের ম্যানেজিং কমিটির প্রধান জাকা আশরাফ সাংবাদিকদের বলে ছিলেন, বিসিসিআই আইসিসিকে আশ্বস্ত করেছে যে সব দলকে সর্বোত্তম নিরাপত্তা দেয়া হবে এবং ভালো যত্ন নেয়া হবে। আমি আমাদের দলের জন্য ভিন্ন কিছু আশা করি না। আমি মনে করি না ভারতে আমাদের দলের কোনো সমস্যা হবে।

বিশ্বকাপে পাকিস্তান দল- বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, ফখর জামান, ইমাম-উল হক, আবদুল্লাহ শফিক, মোহাম্মদ রিজওয়ান, সৌদ শাকিল, ইফতেখার আহমেদ, সালমান আলি আগা, মোহাম্মদ নওয়াজ, উসামা মীর, হারিস রউফ, হাসান আলী, শাহিন আফ্রিদি, মো. ওয়াসিম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App