×

খেলা

তামিম ইস্যুতে নাফিসের রহস্যময় পোস্ট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২৩, ০৫:০২ পিএম

তামিম ইস্যুতে নাফিসের রহস্যময় পোস্ট
তামিম ইস্যুতে নাফিসের রহস্যময় পোস্ট

বিশ্বকাপ দলে নেই তামিম ইকবাল, এই বাস্তবতা মানতে নারাজ অনেকেই। তবে তামিম নাকি নিজের ইচ্ছাতেই সরে দাঁড়িয়েছেন বিশ্বকাপ থেকে, তাকে বাদ দেওয়া হয়নি। এমনটা জানিয়েছেন মাশরাফি বিন মুর্তজা। তবে অল্প সময়ের ব্যবধানে যখন তামিম বিতর্ক আড়ালে চলে যাচ্ছিল ঠিক তখন রহস্যের জন্ম দিয়েছে নাফিস ইকবালের এক ফেসবুক পোস্ট। অন্যদিকে তামিম জানিয়েছেন, বিশ্বকাপের উদ্দেশ্যে দল ভারতে উড়াল দেওয়ার পর তিনি সব খোলাসা করবেন।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে বিশ্বকাপ খেলতে বাংলাদেশ দল উড়াল দেবে ভারতের উদ্দেশে। আপাতত সেদিকেই সবার মনোযোগ। তবে বেলা সাড়ে ১১টার দিকে তামিম এক ফেসবুক পোস্টে জানিয়েছেন, দল ভারতে উড়াল দেওয়ার পর এক ভিডিও বার্তায় হাজির হবেন তিনি। কী লেখা আছে তামিমের সেই পোস্টে?

অনেকের ধারণা, তামিম হয়তো আবারও আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন। যদিও টেস্ট দলে এখনও তিনি নিয়মিত এবং গুরুত্বপূর্ণ এক সদস্য।

তামিম বলেছেন, ‘আজকে বাংলাদেশ জাতীয় দল ভারতের উদ্দেশে রওনা দেওয়ার পর একটি ভিডিও বার্তার মাধ্যমে আমি সবাইকে বিগত কয়েক দিনের ঘটে যাওয়া ব্যাপারে কিছু কথা বলব। গত কয়েক দিন অনেক কথাই গণমাধ্যমগুলোতে এসেছে। আমি মনে করি, বাংলাদেশ দলের এবং আমার ভক্ত-সমর্থক সবারই পরিষ্কারভাবে সব কিছু জানার অধিকার আছে।’

এদিকে তামিমের বড় ভাই নাফিস ইকবালও দিয়েছেন রহস্যময় এক পোস্ট। দীর্ঘ ২ বছর জাতীয় দলের ম্যানেজার ছিলেন নাফিস। তামিম বিশ্বকাপে যাচ্ছেন না, এটা নিশ্চিত হওয়ার পর থেকে নাফিসও আর নেই দায়িত্বে, যাচ্ছেন না বিশ্বকাপেও। নাফিস কি স্বেচ্ছায় পদ ছেড়েছেন, নাকি অন্য কোনো কারণ তাকে পদ ছাড়তে বাধ্য করেছে, তা নিয়ে আছে ধোঁয়াশা।

নাফিস তার দুই সন্তানের সঙ্গে একটি ছবি আপলোড করে ক্যাপশনে লিখেছেন, ‘নীরবতা মানে শূন্যতা নয়। কখনও কখনও নীরবতাতেই আছে সব উত্তর। আল্লাহর পরীক্ষার সর্বোচ্চ সাড়া দেওয়া যায় ধৈর্যের মাধ্যমে। আমাকে ও আমার পরিবারকে আপনাদের দোয়ায় রাখবেন।'

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App