×

খেলা

ভাইরাল সেই স্ট্যাটাস নিয়ে তানজিমের সঙ্গে কথা বলবে বিসিবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১০:৫৬ এএম

ভাইরাল সেই স্ট্যাটাস নিয়ে তানজিমের সঙ্গে কথা বলবে বিসিবি

তানজিম হাসান সাকিব

আন্তর্জাতিক অভিষেকের পর থেকেই যেন আলোচনা-সমালোচনা পিছু ছাড়ছে না পেসার তানজিম হাসান সাকিবের। এশিয়া কাপে ভারতের বিপক্ষে বাংলাদেশের শেষ ম্যাচে ৮ বলে অপরাজিত ১৪ রান করার পর নিয়েছেন ২ উইকেট। শেষ ওভারে বুদ্ধিদীপ্ত বোলিংয়ে নিশ্চিত করেছেন টাইগারদের জয়।

অভিষেকেই এমন দারুণ নৈপুণ্যের পর সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনায় ছিলেন ২০ বছর বয়সী এই তরুণ তুর্কি। সেই আলোচনা আরও গতি পেয়েছে গত দু–তিন দিনে। তবে কারণটা ভিন্ন। তানজিমের ফেসবুক পেজের বেশ কিছু পুরোনো স্ট্যাটাস নিয়ে শুরু হয়েছে তুমুল বিতর্ক। একটি গ্রুপ যেন এ টাইগার পেসারের পেছনে লেগেছে।

এর মধ্যে কর্মজীবী নারীদের হেয় করে দেয়া একটি স্ট্যাটাসই বেশি সমালোচিত হচ্ছে। এসব নজরে আসার পর বিসিবি তানজিমের সঙ্গে যোগাযোগ করছে।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস জানিয়েছেন, আমরা এ বিষয়টা নিয়ে এখনই কিছু বলতে চাচ্ছি না। আমরা ওর সঙ্গে কথা বলছি। কথা বলে নিই, তারপর জানাব। ওর একটা ভুল হয়েছে, আমরা সেই বিষয়টা ওর কাছ থেকেই জানতে চাচ্ছি।

২০২২ সালের ৯ সেপ্টেম্বর তানজিম তাঁর ফেসবুক পেজে একটি পোস্টে লিখেছিলেন, ‘স্ত্রী চাকরি করলে স্বামীর হক আদায় হয় না, স্ত্রী চাকরি করলে সন্তানের হক আদায় হয় না, স্ত্রী চাকরি করলে তার কমনীয়তা নষ্ট হয়, স্ত্রী চাকরি করলে পরিবার ধ্বংস হয়, স্ত্রী চাকরি করলে পর্দা নষ্ট হয়, স্ত্রী চাকরি করলে সমাজ নষ্ট হয়।’

তানজিমের এই পোস্টের স্ক্রিনশট এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যদিও পোস্টটি এখন আর তানজিমের ফেসবুক পেজে পাওয়া যাচ্ছে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App