×

খেলা

মেসিহীন ম্যাচে ইন্টার মায়ামির শোচনীয় পরাজয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৩, ০৯:২২ পিএম

মেসিহীন ম্যাচে ইন্টার মায়ামির শোচনীয় পরাজয়

মেসিহীন ম্যাচে ইন্টার মায়ামির শোচনীয় পরাজয়। ছবি: সংগৃহীত

মেজর লিগ সকারে মেসিহীন ম্যাচে ডেভিড বেকহ্যামের ইন্টার মায়ামি শোচনীয় পরাজয় করেছে। আটলান্টা ইউনাইটেডের কাছে ২-৫ ব্যবধানে হেরেছে দলটি। এই ম্যাচে লিওনেল মেসি অনুপস্থিতিতে ১২ ম্যাচ পর প্রথম পরাজয় বরণ আমেরিকান ক্লাবটি।

জানা গেছে, আর্জেন্টিনার হয়ে ২০২৬ বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচ খেলতে গিয়েছিলেন বিশ্বজয়ী অধিনায়ক। আমেরিকায় ফিরলেও ক্লান্ত থাকায় এ ম্যাচে না খেলার সিদ্ধান্ত নেন তিনি। তাকে ছাড়াই কয়েক দিন আগে মেজর সকার লিগের একটি ম্যাচ জিতেছিল ইন্টার মায়ামি। মেসিকে ছাড়া প্রতিযোগিতায় সেটাই ছিল বেকহ্যামের দলের প্রথম জয়। সেই সাফল্য ধরে রাখতে পারল না ক্লাবটি। মেসিকে ছাড়া মেজর সকার লিগের দ্বিতীয় ম্যাচেই বড় ব্যবধানে হেরে গেল ইন্টার মায়ামি।

ম্যাচের প্রথমার্ধেই ৩-১ গোলে এগিয়ে যায় আটলান্টা। দলের হয়ে দু’টি গোল করেন ট্রিস্তান মুয়ুম্বা এবং ব্রুকস লেনন। একটি আত্মঘাতী গোল করে মায়ামির ডিফেন্ডার কামাল মিলার। দ্বিতীয়ার্ধে আরো দু’টি গোল দেয় আটলান্টা। গোল করেন জিয়োরগস গিয়াকোমাকিস এবং টাইলার উলফ। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলে ষষ্ঠ স্থানে উঠে এলো আটলান্টা। মায়ামির হয়ে দু’টি গোলই করেন লিয়োনার্দো ক্যাম্পানা। দু’অর্ধেই একটি করে গোল করেন তিনি। প্রথম গোলটি তিনি করেন পেনাল্টি থেকে। এই ম্যাচের পর ২৮ পয়েন্টেই থাকল মায়ামি। টানা ১২ ম্যাচ অপরাজিত থাকার পর হেরে গেল তারা। সেই ১২টি ম্যাচে ১১টিতেই মাঠে ছিলেন মেসি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App