×

খেলা

নেইমারের অভিষেক ম্যাচে আল হিলালের বড় জয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ০৩:২১ পিএম

নেইমারের অভিষেক ম্যাচে আল হিলালের বড় জয়

সৌদি আরবের ক্লাব আল হিলালের হয়ে নেইমারের অভিষেকটা হয়েই গেল। ব্রাজিলের এই তারকা ফরোয়ার্ডের অভিষেক ম্যাচটিতে গোল উৎসব করেছে তার দল আল হিলাল। প্রতিপক্ষ আল রিয়াদকে ৬-১ গোলে বিধ্বস্ত করেছে তারা। নিজে গোল না পেলেও সতীর্থের গোলে ঠিকই সহায়তা করেছেন ব্রাজিল তারকা।

প্রিন্স ফয়সাল বিন ফাহাদ স্টেডিয়ামে ম্যাচের ৩০ মিনিটেই প্রথম গোলের দেখা পায় আল হিলাল। পেনাল্টি থেকে গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে নেন মিত্রোভিচ। প্রথমার্ধের একেবারে শেষ মুহূর্তে নিজেদের দ্বিতীয় গোলের দেখা পায় সৌদি প্রো লিগের ক্লাবটি। আল শাহরানির গোলে ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় তারা।

ম্যাচের ৬৪তম মিনিটে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামেন নেইমার। তখন আল-হিলাল এগিয়ে ছিল ২-০ ব্যবধানে। নেইমার মাঠ নামায় ম্যাচের গতি আরো বাড়ে। এরপর আধা ঘণ্টায় চারটি গোল আদায় করে নেয় তারা। ম্যাচের ৮৩তম মিনিটে স্বদেশী ম্যালকমকে দিয়ে গোল করান নেইমার। ৮৭ ও ম্যাচের অতিরিক্ত সময়ে সালেম আলদাওসারি আরও দুইটি গোল করলে ৬-০ গোলে এগিয়ে যায় আল হিলাল। ম্যাচের একেবারের শেষ মুহূর্তে একটি গোল পরিশোধ করে আল রিয়াদ। শেষ পর্যন্ত নেইমারের অভিষেক ম্যাচে ৬-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে আল হিলাল।

এই জয়ে বর্তমান চ্যাম্পিয়ন আল ইত্তিহাদকে পেছনে ফেলে শীর্ষস্থানে উঠে এসেছে নেইমারদের দল। ১৮ বারের চ্যাম্পিয়নরা মৌসুমের প্রথম ৬ ম্যাচে ১৬ পয়েন্ট অর্জন করেছে, যা আল ইত্তিহাদের চেয়ে এক পয়েন্ট বেশি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App