×

খেলা

১৪ বছর অপেক্ষার পর কোহলির দেখা পেলেন লঙ্কান নারী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২৩, ০৪:০১ পিএম

১৪ বছর অপেক্ষার পর কোহলির দেখা পেলেন লঙ্কান নারী

ভারতের দুর্দান্ত ক্রিকেট প্লেয়ার বিরাট কোহলি। সার বিশ্বজুড়ে রযৈচে তার ভক্তকুল। তার খেলা দেখতে দুর-দুরান্ত থেকে ছুটে আসে ভক্তরা।

তবে শ্রীলঙ্কার সেই কোহলি- সমর্থকের জন্য সুবিধাই হয়েছে বলতে হয়। এশিয়া কাপে শ্রীলঙ্কা যেহেতু এবার সহ–আয়োজক, তাই কোহলির খেলা দেখতে কষ্ট করে সেই ভক্তকে অন্য কোনো দেশে যেতে হয়নি।

কলম্বোয় পরশু শ্রীলঙ্কাকে ৪১ রানে হারিয়ে প্রথম দল হিসেবে ফাইনালে ওঠে ভারত। পরদিন অর্থাৎ হোটেলে বিশ্রাম নিয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। কেউ আবার পরিবারকে সময় দিয়েছেন। আর কোহলি কলম্বোর হোটেল লবিতে কিছুক্ষণ সময় দেন এক লঙ্কান ভক্তকে।

ভারতের সংবাদমাধ্যম ‘নিউজ১৮’ এবং ‘টাইমস অব ইন্ডিয়া’ জানিয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ হওয়া ভিডিওতে দেখা গেছে, সেই নারী ভক্ত কোহলির হাতে একটি বাঁধাই করা ছবি তুলে দিচ্ছেন। ছবিটি কোহলির পোর্ট্রেট (প্রতিকৃতি), যা হাতে বানানো। ভিডিওতে কোহলির প্রতি সেই ভক্তকে বলতে শোনা গেছে, ‘২০০৯ সাল থেকে আপনার সঙ্গে দেখা করার অপেক্ষায় আছি।’ কোহলি উপহারটি নিয়ে কৃতজ্ঞতার সঙ্গে বলেছেন, ‘আপনার সঙ্গে দেখা হয়ে ভালো লাগল। এটার জন্য ধন্যবাদ।’

বরাবরের মতোই ভালো ফর্মে আছেন কোহলি। পাকিস্তানের বিপক্ষে ৯৪ বলে ১২২ রানের দারুণ এক ইনিংস খেলেছেন। এবারের এশিয়া কাপে এ পর্যন্ত ৩ ইনিংসে ১২৯ রান তার।

তবে কোহলিকে নিয়ে ভক্তদের এই পাগলামি কিন্তু নতুন কিছু নয়। গত পরশু ভারতের সংবাদমাধ্যম জানিয়েছে, এক ভক্ত জিব দিয়ে কোহলির প্রতিকৃতি এঁকেছেন। ৯ সেপ্টেম্বর টুইটারে ভিডিওটি প্রকাশ হয়।

ভিডিওতে দেখা যায়, এক চিত্রশিল্পী প্লেটে কালো রং ঢেলে জিবের মাথা দিয়ে রং নিয়ে ক্যানভাসে কোহলির প্রতিকৃতি আঁকছেন। ভিডিওটি এখন পর্যন্ত প্রায় ২৮ লাখ বার দেখা হয়েছে। কেউ কেউ মন্তব্য করেন, কোহলির প্রতি ভালোবাসাকে অন্যমাত্রা দিয়েছেন এই ভক্ত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App