×

খেলা

বিশ্বকাপে সুযোগ না পেয়ে ভারত ছাড়লেন চাহাল!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২৩, ০৩:০১ পিএম

বিশ্বকাপে সুযোগ না পেয়ে ভারত ছাড়লেন চাহাল!

ভারতের এশিয়া কাপ ও বিশ্বকাপের দলে জায়গা পাননি যুজবেন্দ্র চাহাল। সুযোগ না পেয়ে নিজের হতাশাও দেখিয়েছেন এই ডান হাতি স্পিনার। তাই ইংল্যান্ডে চলে গেলেন চাহাল।

ইংল্যান্ডের কাউন্টি প্রতিযোগিতায় কেন্টের হয়ে খেলবেন চাহাল। কাউন্টিতে কেন্টের আর তিনটি খেলা বাকি রয়েছে। নটিংহ্যামশায়ার, ল্যাঙ্কাশায়ার ও সমারসেটের বিরুদ্ধে খেলতে দেখা যাবে ভারতীয় এই ক্রিকেটারকে। কাউন্টিতে এবারই প্রথম খেলবেন চাহাল। তার কাছে এটি নতুন চ্যালেঞ্জ।

চাহাল বলেন, এটা আমার কাছে বড় চ্যালেঞ্জ। ইংল্যান্ডের মাটিতে স্পিনারদের সফল হতে গেলে লড়াই করতে হয়। সেই লড়াই করার জন্য আমি তৈরি।

চাহাল যোগ দেয়ায় খুশি কেন্টের কোচ পল ডাউনটাউন। তিনি বলেন, চাহালের মানের একজন স্পিনার আমাদের দলে যোগ দিয়েছে। এখনও তিনটা ম্যাচ বাকি। আশা করছি এই তিন ম্যাচেই চাহাল দেখিয়ে দেবে কেন ওকে সেরা স্পিনারদের তালিকায় রাখা হয়।

ভারতের বিশ্বকাপের দলে নেয়া হয়েছে তিনজন বাঁহাতি স্পিনার। রবীন্দ্র জাদেজা, অক্ষর পটেল ও কুলদীপ যাদব। কোনও ডান হাতি স্পিনারকে নেয়া হয়নি। দলের ব্যাটিং গভীরতা বাড়ানোর জন্যই জাদেজা ও অক্ষরকে খেলানো হয়েছে বলে জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক অজিত আগরকার ও দলের অধিনায়ক রোহিত শর্মা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App