×

খেলা

সেই স্ট্যাটাসের রহস্য ফাঁস করলেন সাকিব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ আগস্ট ২০২৩, ০১:৩৮ পিএম

সেই স্ট্যাটাসের রহস্য ফাঁস করলেন সাকিব

মধ্যরাতে হুটকরে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন সাকিব। যা নিয়ে গোটা দেশে হইচই পড়ে যায়। রাত ১১টার পর সাকিব ফেসবুকে ঘোষণা দেন, তিনি আর খেলবেন না। সাকিবের পেজে লেখা হয়, ‘আমি আর খেলবো না। কে খেলবে জানাচ্ছি...।’

কয়েক দিন পরই এশিয়া কাপ। বিশ্বকাপেরও বাকি ৪১ দিনের মতো। অংশগ্রহণকারী সবগুলো দেশের মতো বাংলাদেশও স্বপ্ন দেখছে বিশ্বকাপ-এশিয়া কাপ জয়ের। কোটি কোটি বাঙালিকে যারা সেই স্বপ্ন দেখাচ্ছেন তাদের প্রধান সাকিব আল হাসান। বাংলাদেশ দলের অধিনায়ক। অথচ বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে দেয়া পোস্টে সাকিব বলছেন খেলবেন না!

এবার জানা গেলো আসল রহস্য। সাকিব জানালেন, আমি খেলব না। খেলবে এবার বাংলাদেশ। মূলত সাকিবের ওই স্ট্যাটাস ছিল মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস ‘নগদ’’-এর বিজ্ঞাপন।

আজ থেকে নতুন এক ক্যাম্পেইন শুরু করেছে নগদ। নগদ থেকে মোবাইল রিচার্জ করলে প্রতি সপ্তাহে গাড়ি পুরস্কারের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। একই সঙ্গে বিশ্বকাপের টিকেট, সেন্টমার্টিনে ২ দিন হলিডে উদযাপনসহ হাজার হাজার পুরস্কারের ঘোষণা রয়েছে এই ক্যাম্পেইনে।

শুক্রবার (২৫ আগস্ট) সাকিব নিজের অফিসিয়াল ফেসবুক পেজে নগদের ক্যাম্পেইনের একটি বিজ্ঞাপন শেয়ার করেণ। সেখানে স্ট্যাটাস হিসেবে সাকিব লেখেন, ‘আমি খেলব না। খেলবে এবার বাংলাদেশ। কারণ, নগদ নিয়ে এসেছে এমন এক খেলা যা আগে কখনও হয়নি। নগদে মোবাইল রিচার্জে থাকছে সপ্তাহে সপ্তাহে গাড়ি! সাথে বিশ্বকাপ এর টিকেট সহ হাজার হাজার পুরষ্কার। এখন খেলবে তো বাংলাদেশ! #খেলাহবেনগদে’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App