×

খেলা

সাকিবের রহস্যময় স্ট্যাটাস, ‘আমি আর খেলবো না’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ আগস্ট ২০২৩, ১১:৪৮ পিএম

সাকিবের রহস্যময় স্ট্যাটাস, ‘আমি আর খেলবো না’

সাকিব আল হাসান

সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিব আল হাসানের স্ট্যাটাস মানেই আলোচনা-সমালোচনা। তাই বিশ্বসেরা এ অলরাউন্ডারের বেশির ভাগ পোস্টই ভাইরাল। বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত ১১টা ২৯মিনিটে সাকিবের ফেসবুকে দেয়া একটি স্ট্যাটাস কয়েক মিনিটের ব্যবধানে ব্যাপক ভাইরাল হয়েছে। রহস্যময় এ পোস্ট নিয়ে সবার মধ্যেই সৃষ্টি হয়েছে কৌতূহল।

যেখানে এই টাইগার অলরাউন্ডার লিখেছেন, ‘আমি আর খেলবোনা। খেলবে কে জানাচ্ছি…’

পোস্ট দেয়ার পরেই লাইক, কমেন্ট ও শেয়ার গুণিতক হারে বাড়তে থাকে। সর্বশেষ এ প্রতিবেদন লেখা পর্যন্ত কয়েক মিনিটের ব্যবধানে কয়েক লাখ মানুষ পোস্টের নিচে রিয়েকশন ও কমেন্ট করে সাকিবের বার্তা নিয়ে আলোচনা করছেন।

এ ধরনের একটি পোস্ট সাকিবের ভক্তদের মধ্যে তুমুল কৌতূহল সৃষ্টি করবে এমনটি স্বাভাবিক বলে মনে করছেন অনেক অনুসারী। তারা অনুমাননির্ভর নানা মন্তব্য সাকিবের পেজে গিয়ে করছেন। যদিও প্রতি–উত্তরে সাকিব তাদের কিছুই এখন পর্যন্ত বলেননি।

কী হতে পারে সাকিব আল হাসানের পোস্টের মানে? তা নিয়েই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে কমেন্ট বক্সে।

কমেন্ট বক্সে যেন সাকিব ভক্ত ও সাকিব বিরোধীদের পাল্টাপাল্টি মতপ্রকাশের ঝড় উঠেছে। এই অলরাউন্ডারের পোস্টের কমেন্টে শেখ আরাফাত নামের একজন লিখেছেন, কোথায় খেলবে না? ইনডোর না আউটডোর!! মাঝ রাতে এভাবে কনফিউশানে রাখা ঠিক না।

এম এইচ শাকিল আহমেদ লিখেছেন, ‘ভাই আমি আপনার কথা শুনে একটুর জন্য হার্ট অ্যাটাক করিনি যা জানাবেন দ্রুত জানান নাইলে কিন্তু আমি হার্ট অ্যাটাক করবো।’

রিয়াদ রোহান নামের এক সাকিব ভক্ত লিখেছেন, ‘এতো কম বয়সে মাঠ ছাড়তে নেই, অন্য কেউ মাঠ দখলে নেয়া ঠিক হবেনা। খেলে যান।’

মোস্তাফিজুর রহমান নামের একজন হতাশা ব্যক্ত করে কমেন্ট বক্সে বলেছেন, ‘এতো সকাল সকাল মাঠ থেকে বিদায়! সারারাত তো বাকিই রয়ে গেল হতাশ!’ এদিকে সাকিবের পোস্ট দেখে নূরজাহান আকতার নামের এক নারী ভক্ত লিখেছেন, ‘হার্ট এর সমস্যা আমার। ভাই হেয়ালি না করে দ্রুত জানান।’ আমাদের পাঠকদের জন্য সাকিব আল হাসানের স্ট্যাটাসটি নিচে দেয়া হলো---

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App