×

খেলা

অবশেষে জামাল জানালেন, তিনি সোল দা মায়োর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২৩, ১০:৪০ পিএম

অবশেষে জামাল জানালেন, তিনি সোল দা মায়োর

ছবি: সংগৃহীত

আর্জেন্টিনার ক্লাবে জামাল ভূঁইয়ার যোগদানকে কেন্দ্র করে যে লুকোচুরি ও জল্পনা এতদিন ধরে চলে আসছিল, সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি নিজেই তা খোলাসা করে জানালেন।

এর আগে এ খবর ব্যাপক আকারে ছড়িয়ে পড়ার পর জামাল নিজেই অস্বীকার করেছিলেন। তবে যা রটেছিল শেষ পর্যন্ত তাই ঘটল। আনুষ্ঠানিকভাবে আর্জেন্টিনার তৃতীয় বিভাগের দল সোল দা মায়োতে আজ শুক্রবার (১৮ আগস্ট) রাতে আনুষ্ঠানিকভাবে নাম লিখিয়েছেন জামাল ভূঁইয়া। বাংলাদেশ সময় নয়টা ২০ মিনিটের দিকে আনুষ্ঠানিকভাবে জামালকে পরিচয় করিয়ে দেয় ক্লাবটি। এই পরিচয় পর্বটি ফেসবুক লাইভে প্রকাশ করেছেন জামাল নিজেই।

‘জামাল এখানে আসায় তাকে অনেক ধন্যবাদ। জামাল এখানে আসায় আমরা খুব খুশি। জামালকে ক্লাবের পক্ষ থেকে যে সব প্রতিশ্রুতি দেয়া হয়েছে, তা পূরণ করা হবে’ - আদেন ভালদেবেনিতো, সভাপতি, সোল দা মায়ো

ফেসবুক লাইভের শুরুতেই দেখা যায় ক্লাবের ৬ নম্বর জার্সি হাতে দেখা যায় জামালকে। এসময় তার সামনে দুই পাশে ছিল সাজিয়ে রাখা বাংলাদেশের পতাকা। লাইভের শুরুতে উচ্চ স্বরে মিউজিক বাজতেও শোনা যায়। ভাষাগত জটিলতার কারণে অবশ্য সে সময় জামাল নিজের অনুভূতি প্রকাশের জন্য দোভাষীর সাহায্য নেন। স্প্যানিশ ভাষায় করা প্রশ্নগুলোর উত্তরও জামাল দিয়েছেন সেই দোভাষীর সাহায্যে। শুরুতে ক্লাবের সভাপতি আদেন ভালদেবেনিতো স্বাগত জানান জামালকে। এসময় তিনি বলেন, জামাল এখানে আসায় তাকে অনেক ধন্যবাদ। জামাল এখানে আসায় আমরা খুব খুশি। জামালকে ক্লাবের পক্ষ থেকে যে সব প্রতিশ্রুতি দেয়া হয়েছে, তা পূরণ করা হবে।

এসময় জামালের লক্ষ্য কী জানতে চাইলে বাংলাদেশ দলের এই অধিনায়ক বলেছেন, আমি এখানে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করছি। বাংলাদেশের অনেক মানুষ আমাকে পছন্দ করে, অনুসরণ করে। আমি এখানে আমার দক্ষতা দেখাতে এসেছি। আশা করি, আমি যদি ভালো করি, আরো দুই তিনজন বাংলাদেশি এখানে আসতে পারবে।

ক্লাবকে আরেক ধাপ ওপরে নিতে চান জানিয়ে জামাল আরো বলেন, আমি ক্লাবকে আমার অভিজ্ঞতা দিতে পারি। আমার বেশ কিছু আন্তর্জাতিক ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে। আমি দলে নতুন প্রাণশক্তি দিতে চাই। আমি চাই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সোল দা মায়োকে অপর এক ধাপ ওপরে নিয়ে যেতে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App