×

খেলা

পাকিস্তান ক্রিকেট বোর্ডকে ক্ষমা চাইতে বললেন ওয়াসিম!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ আগস্ট ২০২৩, ১১:৩১ এএম

পাকিস্তান ক্রিকেট বোর্ডকে ক্ষমা চাইতে বললেন ওয়াসিম!

ইমরান খান। ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা এক অলরাউন্ডার। ১৯৮৭ সালে অবসরে গিয়েছিলেন, পরে অবসর ভেঙ্গে ফিরে এসে দেশকে জিতিয়েছেন ১৯৯২ সালের ক্রিকেট বিশ্বকাপ।

অধিনায়ক ইমরানের পাশাপাশি সেবার খেলোয়াড় ইমরানও ছিলেন অনন্য। কিন্তু সেই ক্রিকেটারকেই এবার রীতিমত উপেক্ষিত রাখল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

রাজনৈতিক কারণে বর্তমান সরকারের বিরাগভাজন ব্যক্তি ইমরান খান। বর্তমানে জেলজীবন কাটাচ্ছেন তিনি। সেকারণেই কিনা পিসিবির প্রকাশিত স্বাধীনতা দিবসের বিশেষ ভিডিওতে ঠাঁই হয়নি ইমরানের।

পুরো বিষয়টি নিয়ে ভীষণ ক্ষিপ্ত আরেক কিংবদন্তী ক্রিকেটার ওয়াসিম আকরাম।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রকাশিত স্বাধীনতা দিবসের বিশেষ ভিডিওতে ইমরান খান না থাকায় পিসিবিকে ক্ষমাও চাইতে বলেছেন সাবেক এই ক্রিকেটার।

তিনি বলেন,‘দীর্ঘ ফ্লাইট এবং ট্রানজিট শেষে শ্রীলঙ্কায় এলাম। এসেই আমি অবাক হয়ে গেলাম পিসিবির ছোট ভিডিও দেখে যেখানে ইমরান খানকে রাখা হয়নি। রাজনৈতিক মতপার্থক্য থাকতেই পারে কিন্তু ইমরান পাকিস্তান ও বিশ্ব ক্রিকেটের আইকন। তিনি পাকিস্তানের ক্রিকেটকে শক্ত ভিত্তি দিয়েছেন। পিসিবির উচিত এই ভিডিও সরিয়ে ক্ষমা চাওয়া।’

পিসিবির সেই ভিডিওতে প্রথম বিশ্বকাপ জয়ের মুহূর্ত, প্রথম এশিয়া কাপ জয়, টি-টোয়েন্টি বিশ্বকাপ, চ্যাম্পিয়ন্স ট্রফি জয়সহ আরও বেশ কিছু ঘটনা দেখানো হয়েছে। কিন্তু এতসবের মাঝেও পুরোপুরি উপেক্ষিত ছিলেন কেবল ইমরান খান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App