×

খেলা

বেতন বাড়ছে নারী ফুটবলারদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ আগস্ট ২০২৩, ১১:১২ এএম

বেতন বাড়ছে নারী ফুটবলারদের

বাংলাদেশ নারী দলের ফুটবলাররা বেতন-ভাতা ও সুযোগ-সুবিধা বৃদ্ধির জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কাছে দাবি তুলেছিল। দশ মাস পরে ওই বেতন বৃদ্ধির ঘোষণা দিয়েছে বাফুফে।

বাংলাদেশ নারী দলের ৩১ জন ফুটবলারকে কেন্দ্রীয় চুক্তির আওতায় এনেছে বাফুফে। সর্বোচ্চ বেতনের তালিকায় রাখা হয়েছে অধিনায়ক সাবিনা খাতুনসহ ১৫জন ফুটবলারকে। তারা প্রতি মাসে ফেডারেশন থেকে সর্বোচ্চ ৫০ হাজার টাকা করে বেতন পাবেন।

মাসে ৩০ হাজার টাকা বেতনের তালিকায় আছেন দশজন। চারজনকে মাসে ২০ হাজার টাকা করে বেতন দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। এছাড়া দুই জন মাসে বাফুফের থেকে ১৫ হাজার টাকা করে বেতন পাবেন। বুধবার ফেডারেশন এই তালিকা প্রকাশ করেছে।

৫০ হাজার টাকা বেতনের তালিকায় যারা: সাবিনা খাতুন, রূপনা চাকমা, মাসুরা পারভীন, শামসুন্নাহার, শিউলি আজিম, নিলুফা ইয়াসমিন নিলা, আনাই মগিনি, মারিয়া মান্ডা, মনিকা চাকমা, শামসুন্নাহার জুনিয়র, ঋতু পর্ণা চাকমা, সানজিদা আক্তার, মার্জিয়া, শ্রীমতি কৃষ্ণারানী সরকার, তহুরা খাতুন।

৩০ হাজার টাকা বেতনের তালিকায় যারা: স্বপ্না রানী, আফিনা খন্দকার, শাহেদা আক্তার রিপা, স্বর্ণা রানী মন্ডল, আকলিমা খাতুন, সুরমা জান্নাত, সাথী বিশ্বাস, সুমাইয়া মাতসুষিমা, উন্নতি খাতুন।

২০ হাজারের তালিকায় যারা: হালিমা আক্তার, কোহাটি কিসকু, নাসরিন আক্তার এবং ইতি খাতুন।

১৫ হাজারের তালিকায় যারা: মিস রুপা এবং আইরিন খাতুন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App