×

খেলা

মানিগ্রাম দূত হলেন লিটন দাস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ আগস্ট ২০২৩, ০২:৪৮ পিএম

মানিগ্রাম দূত হলেন লিটন দাস

ছবি: ভোরের কাগজ

বিশ্বব্যাপী অর্থ লেনদেনের পরিষেবা মানিগ্রাম ইন্টারন্যাশনালের ব্র্যান্ড এন্ডোর্সার হয়েছেন বাংলাদেশের জাতীয় দলের জনপ্রিয় ক্রিকেটার লিটন দাস।

বৃহস্পতিবার (১০ আগস্ট) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে লিটন দাসকে প্রতিষ্ঠানটির নতুন অফিসিয়াল ব্র্যান্ড এন্ডোর্সার ঘোষণা করেছে মানিগ্রাম। এই চুক্তির ফলে লিটন দাস এখন থেকে মানিগ্রামের পরিষেবার প্রচারাভিযানে অংশ নেবেন।

মানিগ্রাম বিশ্বব্যাপী আর্থিকপ্রযুক্তি কোম্পানি। এটি বিশ্বব্যাপী অর্থ লেনদেনের পরিষেবার মাধ্যমে বিশ্বের বিভিন্ন দেশকে সংযুক্ত করেছে। তারা আশা করছেন, ক্রিকেটার লিটন দাসের অংশগ্রহণ বিশ্বব্যাপি মানিগ্রামের প্রচারণায় সহায়ক হবে।

সংবাদ সম্মেলনে লিটন দাস বলেন, একজন ক্রিকেটার হিসাবে, আমি টিমওয়ার্কের মূল্য বুঝতে পারি এবং আমি বিশ্বব্যাপী মানিগ্রামের মতো বিশ্বস্ত ব্র্যান্ড এর অংশীদারিত্ব করতে পেরে আনন্দিত। আমি আনুষ্ঠানিকভাবে এমন একটি প্রতিষ্ঠান এর সাথে যুক্ত হয়েছি যারা নির্ভরযোগ্য এবং দ্রুত বিশ্বব্যাপী অর্থ লেনদেনর মাধ্যমে পরিবারগুলিকে কাছাকাছি আনতে সহায়তা করে।

মানিগ্রামের দক্ষিণ এশিয়ার আঞ্চলিক প্রধান নাভেদ আশরাফ বলেন, মানিগ্রাম ইন্টারন্যাশনাল লিটন দাসকে ক্রিকেটে বাংলাদেশের হয়ে তার অসামান্য অবদান ও সম্মানজনক ভূমিকার কারণে বেছে নেন। আন্তর্জাতিক ক্রিকেট অঙ্গনে একটি জনপ্রিয় নাম লিটন দাস।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App