×

খেলা

এবার গান গেয়ে আলোচনায় সাকিব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ আগস্ট ২০২৩, ০৫:৪১ পিএম

এবার গান গেয়ে আলোচনায় সাকিব

ছবি: সংগৃহীত

লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল) খেলতে শ্রীলঙ্কায় আছেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। এলপিএলের উদ্বোধনী আয়োজনে গান পরিবেশনের সুবাদে ক্রিকেটারদের সঙ্গে সাক্ষাতের সুযোগ মিলেছে 'মানিকে মাগে হিতে'-খ্যাত গায়িকা ইয়োহানির। সেই সুবাদে বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিবের সঙ্গে দেখা হয় ইয়োহানির।

সাকিবকে পেয়ে তার সঙ্গে ছবি তুলতে ভোলেননি শ্রীলঙ্কান এই গায়িকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি পোস্ট করেছেন ইয়োহানি। শুধু তাই নয়, সাকিবকে দিয়ে গান গাইয়ে ছাড়লেন এই গায়িকা।

মূলত, লঙ্কা প্রিমিয়ার লিগের অ্যাম্বাসেডর ইয়োহানি ডি সিলভা। তারকা ক্রিকেটারদের নিয়ে তিনি ভিডিও বানান, যেখানে তার সাথে গলা মিলিয়ে গান গাইতে বলা হয় এবং শ্রীলঙ্কায় খেলার অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাওয়া হয়। ভিডিও সেগমেন্টের নাম 'সিংগিং চ্যালেঞ্জ'।

সাকিবের সঙ্গে আলাপে 'মানিকে মাগে হিতে' গান গেয়ে ভাইরাল হওয়া ইয়োহানি বলেন, 'যেহেতু আজকে আপনার সঙ্গে এখানে আছি, এলপিএল সিংগিং চ্যালেঞ্জ না নিয়ে আপনাকে যেতে দিচ্ছি না। আপনি কি প্রস্তুত?' সাকিব তখন বলেন, 'আমি প্রস্তুত নই, তবে চেষ্টা করবো। জীবনে কখনও গান গাইনি।'

শ্রীলঙ্কান গায়িকার অনুরোধ ফেলতে পারেননি বাংলাদেশি এই অলরাউন্ডার। তাই ইয়োহানির সঙ্গে তাল মিলিয়ে সাকিব গাইলেন ভারতীয় কিংবদন্তি মোহাম্মদ রাফির 'আজকাল তেরে মেরে পেয়ারকে চার্চে' নামক কালজয়ী গানটি। ইয়োহানির সঙ্গে কণ্ঠ মিলিয়ে এই গানের দুই লাইন গেয়ে হাসিতে ফেটে পড়লেন সাকিব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App