×

খেলা

রিয়ালের দুই নতুনে হারল ম্যানইউ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুলাই ২০২৩, ০১:২৮ পিএম

রিয়ালের দুই নতুনে হারল ম্যানইউ

ছবি: এএফপি

ইংলিশ তরুণ ফুটবলার সাইনিং জুড বেলিংহ্যাম নামের প্রতি সুবিচার করে প্রাক মৌসুমের প্রথম ম্যাচে আলো ছড়িয়েছেন।

দ্বিতীয় ম্যাচেই পেয়েছেন গোলের দেখা। তার সঙ্গে গোল করেছেন মৌসুমের নিউ সাইনিং জোসেলু। বেলিংহ্যামের শুরুর ও জোসেলুর শেষের গোলে যুক্তরাষ্ট্র সফরের দ্বিতীয় ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ২-০ গোলে জিতেছে রিয়াল মাদ্রিদ।

বৃহস্পতিবার (২৭ জুলাই) এ জয় পায় ম্যানইউ। ম্যাচের ৬ মিনিটে গোল করেন জুড বেলিংহ্যাম। তাকে লম্বা করে পাস দেন রিয়ালের জার্মান ডিফেন্ডার অ্যান্তোনিও রুডিগার।

এরপর ৮৯ মিনিটে গোল করেন বদলি নামা স্ট্রাইকার জোসেলু। তার গোলের কারিগর স্প্যানিশ ফুলব্যাক লুকাস ভাসকেস। এই জয়ে প্রাক মৌসুমে ভালোর ইঙ্গিত দিল রিয়াল মাদ্রিদ।

এর আগে এসি মিলানের বিপক্ষে জিতেছে তারা। অভিজ্ঞ স্ট্রাইকার করিম বেনজেমা ক্লাব ছাড়লেও ব্লাঙ্কোসরা যে মানিয়ে নিতে প্রস্তুত কার্লো আনচেলত্তি ও তার দল সেটা বুঝিয়ে দিতে পেরেছে। সঙ্গে বার্তা দিয়েছে- এমবাপ্পে আসলে তারা আরও শক্তিশালী হয়ে যাবে। অন্যদিকে সেরা দল গড়া ও ছন্দ পাওয়া থেকে এখনও বেশ দূরে ম্যানচেস্টার ইউনাইটেড। ওয়েলসের ক্লাব রেক্সহ্যামের বিপক্ষে বড় ব্যবধানে হেরেছে রেড ডেলিভসরা।

এবার প্রাক মৌসুমে রিয়ালের কাছে হারে চিন্তা বাড়লো দলটির কোচ এরিক টেন হাগের কপালে। রক্ষণ-মিডফিল্ড থেকে ফ্রন্ট লাইন; আরও কিছু খেলোয়াড় দরকার রেড ডেভিলসদের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App