×

খেলা

লিভারপুলকে ৪ গোল দিল দ্বিতীয় বিভাগের দল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জুলাই ২০২৩, ১১:৫৭ এএম

লিভারপুলকে ৪ গোল দিল দ্বিতীয় বিভাগের দল

ছবি: এএফপি

গত মৌসুম লিগে লিভারপুল পাঁচে শেষ করেছে। আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে খেলা হবে না দলটির। নতুন মৌসুম ঘিরে নতুন পরিকল্পনা রেডস কোচ জার্গেন ক্লপের। নতুন করে দল গড়ছেন তিনি। কিন্তু কাজ যে অনেক বাকি প্রাক মৌসুমের শুরুতেই তা পরিষ্কার হয়ে গেছে।

সোমবার (২৫ জুলাই) প্রীতি ম্যাচে জার্মানির দ্বিতীয় বিভাগের দল গ্রেউথার ফার্থের সঙ্গে ৪-৪ গোলের সমতা করেছে লিভারপুল। অথচ গোলবারে অ্যালিসন বেকার, রক্ষণে ভার্জিল ফন ডাইক, ইব্রাহিম কোনাতে, মিডফিল্ডে ম্যাক অ্যালিস্টার, কোডি গাকপো, আক্রমণে ডারউইন নুনিয়েজ, লুইস দিয়াজ, মোহামেদ সালাহ সকলেই ছিলেন।

ম্যাচের ২২ মিনিটে লিভারপুল প্রথম গোল করে। গত মৌসুমের অধিকাংশ সময় ইনজুরিতে কাটানো লুইস দিয়াজ দারুণ এক শটে বল জালে পাঠান। দ্বিতীয়ার্ধের শুরুতে অর্থাৎ ৪৭ মিনিটে ওই গোল শোধ করে ফোর্থ। এরপর নুনিয়েজ জোড়া গোল করে দলকে ৩-১ গোলে এগিয়ে নেন। উরুগুইয়ান স্ট্রাইকার ম্যাচের ৫০ ও ৫৯ মিনিটে গোল করেন।

ওই দুই গোলও শোধ করে দেয় ফোর্থ। ম্যাচের ৭৪ ও ৭৭ মিনিটে গোল করে আরমিন্দ সায়েব। শুধু তাই নয় ৭৭ মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করেন ২০ বছরের তরুণ এই জার্মান ফুটবলার। ফোর্থ ৪-৩ গোলের লিড নেয়। লিভারপুল তখন হারে প্রাক মৌসুম শুরুর শঙ্কায়। বদলি নামা মো সালাহ ৮৯ মিনিটে গোল করে দলকে লজ্জার হাত থেকে বাঁচান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App