×

খেলা

৫ উইকেট হারিয়ে চাপে আফগানরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জুলাই ২০২৩, ০৮:৫০ পিএম

৫ উইকেট হারিয়ে চাপে আফগানরা

বৃষ্টি শেষে ফের খেলা শুরু হলে ৫ উইকেট হারিয়ে চাপে আফগানরা

আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে আজ রবিবার (১৬ জুলাই) দারুণ বোলিং করছে বাংলাদেশ। প্রথমে তাসকিন আহমেদের জোড়া আঘাতের পর জোড়া উইকেটের দেখা পেয়েছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। এই রিপোর্ট লিখা পর্যন্ত আফগানদের সংগ্রহ ৫ উইকেট হারিয়ে ১০০ রান।

এদিন ম্যাচের প্রথম ওভারে বাংলাদেশের তৃতীয় বোলার হিসেবে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ৫০ উইকেটের মাইলফলক স্পর্শ করেন তাসকিন। তার আগে এই মাইলফলক স্পর্শ করেছিলেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান ও পেসার মোস্তাফিজুর রহমান। প্রথম দিনের মতো আজও সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক সাকিব। তার এই সিদ্ধান্তের প্রতিদান দেন তাসকিন। প্রথম ওভারেই ফেরান আফগান ওপেনার রাহমানুল্লাহ গুরবাজকে। নিজের করা বলে নিজেই ক্যাচ নেন। ৫ বলে ৮ রান আসে এই ওপেনারের ব্যাট থেকে। এরপর ম্যাচের তৃতীয় ওভারে আরেক ওপেনার হজরতউল্লাহ জাজাইকে ৫ বলে ৪ রানে সাজঘরে ফেরান তিনি।

এরপর ম্যাচের অষ্টম ওভারে বোলিংয়ে আসেন সাকিব। দুই বল করার পর শুরু হয় বৃষ্টি। এ কারণে বন্ধ থাকে খেলা। খেলা শুরুর পর তাদের চেপে ধরেন সাকিব। নেন দুই উইকেট। এর মাঝে এক উইকেট নেন মোস্তাফিজ। সাকিব ফেরান নাজিবুল্লাহ ও ইব্রাহিম জাদরানকে। মোস্তাফিজ ফেরান মোহাম্মদ নবিকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App