×

খেলা

পিএসজিতে খেলে লাভ হচ্ছে না: এমবাপ্পে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জুলাই ২০২৩, ০৯:০০ পিএম

পিএসজিতে খেলে লাভ হচ্ছে না: এমবাপ্পে

কিলিয়ান এমবাপ্পে। ফাইল ছবি

পিএসজি বিভেদ সৃষ্টিকারী। তাই এখানে খেলে লাভ হচ্ছে না বলে বিস্ফোরক মন্তব্য করেছেন ক্লাবটির ফুটবলার কিলিয়ান এমবাপ্পে। এই মন্তব্যের মধ্য দিয়ে পিএসজির হর্তাকর্তাদের জানিয়ে দিলেন যে, পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করতে চান না তিনি।

গত জুনে এই খবর ইউরোপের ক্লাব ফুটবলের বাজরে বোমার মতো বিস্ফোরিত হয়। এ ঘটনার পর আন্তর্জাতিক বিরতিতে (জুনে) জাতীয় দলের ক্যাম্পে যোগ দেন পরপর দুটি বিশ্বেকাপের ফাইনালে খেলা এমবাপ্পে। সেখানে ফ্রান্স ফুটবলকে এক সাক্ষাৎকার দেন তিনি। যা চলতি সপ্তাহে প্রকাশিত হয়েছে। খবর মাদ্রিদ ইউনিভার্সালের।

‘আমি মনে করি, পিএসজিতে খেলে আমার তেমন একটা লাভ হচ্ছে না। কারণ এটা বিভেদ সৃষ্টিকারী দল, বিভেদ সৃষ্টিকারী ক্লাব। সুতরাং এখানে অনেক বেশি গল্প ছড়াবে। এটা আমাকে বিরক্ত করে না’ - কিলিয়ান এমবাপ্পে

সাক্ষাৎকারের একপর্যায়ে এমবাপ্পে বলে ওঠেন, পিএসজি বিভেদ সৃষ্টিকারী ক্লাব। এখানে খেলে তার তেমন লাভ হচ্ছে না। যেকারণে জাতীয় দলে তিনি যেমন ধীরে ধীরে বেড়ে উঠেছেন, পিএসজিতে তেমনটি হয়নি।

এমবাপ্পে বলেন, ‘ভক্তরা আমার পারফরম্যান্স খাটো করে দেখে কিনা? হ্যাঁ, করে। কিন্তু এতে আমি তাদের দোষ দেই না। প্যারিসে তারা আমাকে প্রতিদিন দেখে, হয় জাতীয় দলে নয়তো পিএসজির হয়ে প্রতি সপ্তাহে। গেল বছরগুলোতে আমি অনেক গোল করেছি। এখানকার ফুটবল ভক্তদের জন্য বিষয়টিকে স্বাভাবিকভাবে দেখারই কথা।’

তিনি আরো বলেন, আমি এখনো তরুণ এবং আমারো অনেক কিছু দেখার সুযোগ হয়েছে। আমিও মেসি-রোনালদো যা করেছেন, অন্য কিংবদন্তিরা যা করেছেন সেটাকে একসময় স্বাভাবিক হিসেবে দেখেছি। এটা ভোক্তা সমাজ। এখানে ‘ভালো হচ্ছে, তবে আরও ভালো করতে হবে। এমনটা বলা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App