×

খেলা

তামিমের ফেরার খবরে বিশপ-অশ্বিনের প্রতিক্রিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জুলাই ২০২৩, ১২:৪১ পিএম

তামিমের ফেরার খবরে বিশপ-অশ্বিনের প্রতিক্রিয়া

ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে অবসরের সিদ্ধান্ত থেকে সরে এসেছেন তামিম ইকবাল। অবসর ঘোষণার প্রায় ৩০ ঘণ্টার মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের পর অবসর প্রত্যাহার করেছেন তিনি। তবে তামিমের এই অবসর আর ফিরে আসার খবরে শুধু বাংলাদেশই না, প্রতিক্রিয়া জানিয়েছে দেশের বাইরের অনেক ক্রিকেটারই।

তামিম ইকবাল ফিরে আসার খবর পেয়েই টুইট করেছেন ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি পেসার এবং ধারাভাষ্যকার ইয়ান বিশপ। বাংলাদেশ দলের এই ওপেনারের ফিরে আসার উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি। টুইটবার্তায় বিশপ বলেন, আমি খুবই খুশি হয়েছি তামিম ফিরে আসায়। সে বাংলাদেশের ইতিহাসে আমার সবচেয়ে পছন্দের দুই ব্যাটসম্যানের একজন।

তামিমের অবসর ফিরে আসার খবর নিজেদের টুইটার অ্যাকাউন্টে প্রচার করেছিলো ক্রীড়াভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফো। তাদের সেই টুইট শেয়ার করে বিষ্ময় প্রকাশ করেছেন ভারতীয় স্পিনার রবিচন্দ্র অশ্বিন।

এর আগে তামিমের অবসরের খবরেও সাড়া পড়েছিলো আন্তর্জাতিক অঙ্গনে। শ্রীলঙ্কার সাবেক পেসার লাসিথ মালিঙ্গা ও লর্ডস ক্রিকেট গ্রাউন্ডের পক্ষ থেকে তামিমকে শুভকামনা জানানো হয়। সেই সাথে তামিমের অবসরের ঘোষণায় বিষ্ময়ও প্রকাশ করেন তারা।

যদিও মাত্র একদিন পরেই নিজের সিদ্ধান্ত বদলে ফিরে আসেন তামিম ইকবাল। প্রধানমন্ত্রীর নির্দেশে আবারও জাতীয় দলে ফিরে আসার ঘোষণা দেন দেশসেরা এই ওপেনার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App