×

খেলা

তামিমকে নিয়ে এবার আবেগঘন পোস্ট সাকিবের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুলাই ২০২৩, ০৪:২৯ পিএম

তামিমকে নিয়ে এবার আবেগঘন পোস্ট সাকিবের

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ক্রিকেট থেকে বৃহস্পতিবার তামিম আকস্মিক অবসরের পর তাকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন মাশরাফি বিন মর্তুজা থেকে শুরু করে মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ। তরুণ লিটন দাস, তাসকিন আহমেদ, মেহেদি হাসান মিরাজরাও প্রিয় বড় ভাইকে নিয়ে আবেগী বার্তা লিখেছেন।

তবে সাকিবের কাছ থেকে তৎক্ষণাৎ কোনো ধরনের প্রতিক্রিয়া পাওয়া যায়নি। সবাই ধরেই নিয়েছিলেন, তামিমের সঙ্গে সম্পর্ক ভালো না, তাই চুপ করে আছেন সাকিব। তামিম-সাকিবের দ্বন্দ্ব ভয়াবহ, এমনটা যারা ধরে বসে ছিলেন, তাদের ভুল ভাঙলো আজ।

তামিমকে শুধু দুই এককথায় শুভকামনা নয়, তাকে নিয়ে বিশাল এক ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন সাকিব। যেখানে উল্লেখ করেছেন নিজেদের ২০ বছরের বন্ধুত্বের কথাও। সাকিব লিখেন-

২০০৩ সাল থেকে জাতীয় দলের হয়ে অনূর্ধ্ব-১৫ স্তরে আমাদের একসাথে প্রথম পথ চলা এবং আমরা গত ২০ বছর ধরে আমাদের স্বপ্ন এবং লক্ষ্যগুলি একসাথে ভাগ করে একটি দৃঢ় বন্ধন এবং বন্ধুত্ব গড়ে তুলেছি।

আমরা বাংলাদেশের ক্রিকেটকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি এবং তোমার আবেগ এবং আগ্রাসন আরও অনেককে অনুপ্রাণিত করতে সহায়তা করেছে।

একই লক্ষ্য অর্জনের জন্য আমরা একে অপরের শক্তির উপর নির্ভর করেছিলাম- আমাদের দেশের জন্য জয়লাভ করার জন্য।

তোমার রান এবং রেকর্ডগুলি নিজের পক্ষে কথা বলে এবং আমরা, টিম সঙ্গী হিসাবে, একজন খেলোয়াড় হিসাবে তুমি যা কিছু অর্জন করেছ তার জন্য আমরা অত্যন্ত গর্বিত।

তোমার সাথে আর মাঠের মাঝখানে না থাকাটা অদ্ভুত হবে...কিন্তু যখন আমরা প্রতিটি লড়াইয়ে পা রাখব তখন তোমার আগুন আমাদের সবার ভিতরে জ্বলবে।

তুমি তোমার নতুন জীবনে ছক্কা হাঁকাতে থাকো এবং তোমার প্রিয়জনের সাথে নতুন মুহূর্তগুলি উপভোগ কর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App