×

খেলা

মায়ামির পথে মেসির আরেক সতীর্থ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুলাই ২০২৩, ০২:৫৪ পিএম

মায়ামির পথে মেসির আরেক সতীর্থ

ছবি: এএফপি

বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি আগামী মৌসুমে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে (এমএলএস) খেলবেন এটা সবারই কম বেশি জানা। এবার সেই একই পথে হাটলেন তার আরেক সতীর্থ সার্জিও বুস্কেটসও।

এমনিতেই গুঞ্জন ছিল মেসির দেখাদেখি সেখানে নাম লেখাতে পারেন তারই সাবেক বার্সেলোনা সতীর্থ জর্দি আলবা, লুইস সুয়ারেজ ও সার্জিও বুস্কেটসও।

সেই গুঞ্জন সত্যি করে বুস্কেটসকে দলে নেয়ার ঘোষণা দিয়েছে ক্লাবটি। আলবা ও সুয়ারেজের সঙ্গে আলোচনা চলছে বলে জানিয়েছে ক্লাবটি।

এবার জোর গুঞ্জন পিএসজিতে মেসির সতীর্থ স্পেন ও রিয়াল মাদ্রিদের সাবেক অধিনায়ক সার্জিও রামোসও মায়ামিতে যোগ দেয়ার পথে।

স্পেনের পত্রিকা স্পোর্তর বরাত দিয়ে জনপ্রিয় ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোলডটকম জানিয়েছে, এরই মধ্যে মায়ামি পিএসজির সাবেক ডিফেন্ডারের সঙ্গে আলোচনা শুরু করেছে এবং তিনি মেসির ক্লাবে নাম লেখানো থেকে নাকি এক পা দূরে আছেন।

ফ্রেঞ্চ গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, পিএসজিতে থাকার ইচ্ছা ছিল রামোসের। কিন্তু সাবেক রিয়াল তারকার সঙ্গে চুক্তি নবায়ন করেনি প্যারিসের ক্লাবটি। পরে গুঞ্জন ছিল শৈশবের ক্লাব সেভিয়া অথবা সাবেক রিয়াল সতীর্থ ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো সৌদি আরবের ক্লাবে যেতে পারেন তিনি। তবে শেষ পর্যন্ত মায়ামির কোর্টেই গিয়ে পৌঁছেছে বল।

সদ্য শেষ হওয়া মৌসুম শেষে মুক্ত খেলোয়াড় হয়ে যাওয়া মেসি পিএসজি থেকে ইন্টার মায়ামিতে যাবেন বলে ঘোষণা দেন গত মাসে। এরপর বার্সেলোনায় মুক্ত খেলোয়াড় হয়ে যাওয়া তার সাবেক সতীর্থ সার্জিও বুস্কেটসও নাম লেখান ইন্টার মায়ামিতে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App